মঙ্গলবার ২৪ নবেম্বর ২০২০
Online Edition

মাহফুজা আক্তার কিরণের জামিন খোঁজ নিল ফিফা ও এএফসি

স্পোর্টস রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির মামলায় মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সাদবির ইয়াছির আহসান চৌধুরীর আদালত ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন। এ আসামির আইনজীবী অ্যাডভোকেট লিয়াকত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

 গত ১২ মার্চ সিএমএম আদালতে শেখ জামাল ধানমন্ড ক্লাব ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স মামলাটি করেন।ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারীর আদালত শুনানি শেষে আসামি কিরণের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। গত ১৬ মার্চ সকালে ধানমন্ডি থেকে তাকে গ্রেপ্তার করে মতিঝিল থানা পুলিশ। দুপুরে ঢাকা সিএমএম আদালতে তাকে হাজির করা হয়। ওইদিন জামিনের আবেদন জানানো হলেও মামলার মূল নথি না থাকায় তা নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমানের আদালত।

জামিন হওয়ার আগে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কিরনের মুক্তির দাবি জানায়। এছাড়া গত সোমবার দুপুরে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে ফোন করে খোঁজ নিয়েছেন ফিফা ও এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) কর্মকর্তারা।

অনলাইন আপডেট

আর্কাইভ