শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

রাজশাহীতে অটোচালকের লাশ উদ্ধার নকল বই ছাপানোর সময় একজন আটক 

 

রাজশাহী অফিস : রাজশাহীতে নিখোঁজ এক অটোরিকশা চালকের লাশ তার বাড়ির সামনে থেকে উদ্ধার করা হয়েছে। নকল বই ছাপানোর সময় আটক হয়েছেন এক ব্যক্তি। অন্যদিকে ১ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

রাজশাহী নগরীর বাজে কাজলা এলাকা থেকে নিখোঁজ হওয়ার একদিন পর এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে মতিহার থানা পুলিশ মোস্তাকিন (৪০) নামে ওই অটোরিকশা চালকের লাশ উদ্ধার করে। মোস্তাকিন ওই এলাকার মোস্তফা আলীর ছেলে। সূত্র জানায়, বাড়ি থেকে প্রায় দু’শ গজ দূরে জাহিদুলের গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে চালাতেন মোস্তাকিন। অটোরিকশার জমার টাকা বাকি পড়ায় বুধবার রাতে তাকে মারপিট করা হয়। বৃহস্পতিবার রাতের মধ্যে বাকি টাকা পরিশোধ করার কথা ছিল। ওই রাতে বাড়ি থেকে স্ত্রীর কাজ থেকে দেড়শ’ টাকা নিয়ে গিয়ে মোস্তাকিন আর বাড়ি ফেরেননি। প্রতিবেশীরা শনিবার সকালে বাড়ির সামনের একটি গলিতে তার লাশ পড়ে থাকতে দেখেন। মতিহার থানার পুলিশ জানায়, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠায়। তার মাথাসহ শরীরের কয়েকটি অংশে আঘাতের চিহ্ন রয়েছে। 

নকল বই ছাপানোয় আটক ১ : রাজশাহীতে ঢাকার একটি প্রকাশনা প্রতিষ্ঠানের নামে বই ছাপানোর সময় শুক্রবার নগরীর নিউমার্কেট এলাকা থেকে মাজদার রহমান (৪৮) নামে একজনকে আটক করে পুলিশ। তিনি রাজশাহীর চারঘাট উপজেলার মিঞাপুর এলাকার মোমতাজ আলীর ছেলে। পুলিশ জানায়, ঢাকার প্রকাশনা প্রতিষ্ঠান নব পুথিঘরের নামে বই ছাপাচ্ছিলেন মাজদার রহমান। এসময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। ছাপানোর পর বই বাঁধাইয়ের জন্য যাওয়ার সময় তাকে আটক করা হয়। 

এক হাজার পিস ইয়াবাসহ আটক ৩ : শনিবার বিকাল তিনটার দিকে রাজশাহী নগরীর সাগরপাড়া বটতলা এলাকায় চারতলা একটি বাড়িতে অভিযান চালিয়ে এক হাজার পিস ইয়াবা, দুটি কষ্টিপাথর ও বিভিন্ন দেশের মুদ্রাসহ তিনজনকে আটক করে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। আটককৃতদের পরিচয় জানা যায়নি। তবে নগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, জিজ্ঞাসাবাদের পর তাদের পরিচয় জানানো হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ