মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

শাহজালালে ঘোষণা ছাড়াই অস্ত্র নিয়ে প্রবেশ যুবলীগ নেতা আটক

স্টাফ রিপোর্টার : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঘোষণা ছাড়াই অস্ত্র নিয়ে প্রবেশ করায় এক যুবলীগ নেতা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে আটক করেছে বিমানবন্দর কর্তৃপক্ষ। গতকাল সোমবার ঘোষণা ছাড়াই পিস্তল ও সাত রাউন্ড গুলী নিয়ে বিমানবন্দরে ঢোকেন চৌগাছা যুবলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী। এ সময় তাকে আটক করে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে। তিনি জয়নগর ইউনিয়ন পরিষদেরও চেয়ারম্যান।
শাহজালাল বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটির (এভসেক) পরিচালক নূর সিদ্দিকি বলেন, ‘অস্ত্র নিয়ে প্রবেশ করলেও কোনও ধরনের ঘোষণা দেননি তিনি। পরবর্তীতে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা তার অস্ত্র শনাক্ত করেন। জিজ্ঞাসাবাদে তিনি কোনও সদুত্তর দিতে পারেননি। তার বিরুদ্ধে মামলা করার পর তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।'
দুই হাজার পিস ইয়াবাসহ যাত্রী আটক
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল থেকে দুই হাজার পিস ইয়াবাসহ এক যাত্রীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন। আটক  যাত্রীর নাম সোহেল, তিনি কক্সবাজার থেকে ঢাকায় আসেন।
আর্মড পুলিশ ব্যাটালিয়ন সূত্র জানায়,  দুপুর একটা ৩০ মিনিটের দিকে কক্সবাজার থেকে অভ্যন্তরীণ একটি ফ্লাইটে  ঢাকায় আসেন সোহেল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে প্রথমে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর তল্লাশি চালিয়ে তার ব্যাগ থেকে দুই হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। সোহেল নিজেকে নৃত্যশিল্পী হিসেবে পরিচয় দেন। তার গ্রামের বাড়ি কুড়িগ্রামের উলিপুরে। তার বিরুদ্ধে আইনগত  ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

অনলাইন আপডেট

আর্কাইভ