বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

খুলনায় হাসপাতাল-বিআরটিএ কার্যালয় থেকে ১৭ দালাল গ্রেফতার

খুলনা অফিস : খুলনা মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা পৃথক অভিযান চালিয়ে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল থেকে ১০ ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি’র (বিআরটিএ) কার্যালয় থেকে সাত দালালকে গ্রেফতার করেছেন। বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।  হাসপাতাল থেকে গ্রেফতারকৃতরা হলো- মো. সৌরভ (২৯), নাসিমা বেগম (৪৯), জোসনা খাতুন (৩২), ইয়াছমিন (২৭), আছমা আক্তার (৪৩), চম্পা বেগম (৩২), সাহিদা বেগম (৫০), বিউটি খাতুন (৩৫), নাহার আক্তার (২৯) ও মো. আলাউদ্দীন ওরফে আলাল (২৬)। অপরদিকে বিআরটিএ কার্যালয় থেকে গ্রেফতারকৃতরা হলো- আল আমিন ফকির (৩২), ইব্রাহিম মির্জা (৬২), মঞ্জুর আহম্মেদ (৪০), আহাদ আলী (২৯), জিয়াউর রহমান (৪২), মোশারফ হোসেন (৪০) ও কামাল মিয়া (৪৪)।

খুলনা মহানগর পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র অভিযানে মহানগরের শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের দালাল চক্রের ১০ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে বিভিন্ন চিকিৎসক এবং ডায়াগনস্টিক সেন্টারের ৩০টি কার্ড এবং পাঁচটি টিকিট উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান, দীর্ঘদিন যাবত তারা শহীদ শেখ আবু নাসের বিষেশায়িত হাসপাতালে দালাল চক্রের সক্রিয় সদস্য হিসেবে কাজ করে আসছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

এছাড়া কেএমপি ডিবি’র পৃথক অভিযানে খুলনা মহানগর এলাকার বিআরটিএ কার্যালয় থেকে সাত সক্রিয় দালালকেও গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানান, দীর্ঘদিন যাবত তারা বিআরটিএ খুলনা কার্যালয়ে দালাল চক্রের সক্রিয় সদস্য হিসেবে কাজ চালিয়ে আসছেন। তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

অনলাইন আপডেট

আর্কাইভ