শনিবার ১৫ আগস্ট ২০২০
Online Edition

চৌগাছার ১৬ বিএনপি-জামায়াত নেতাকর্মী কারাগারে

চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের চৌগাছা উপজেলা বিএনপি ও জামায়াতের ১৬ নেতাকর্মীকে কথিত নাশকতা প্রচেষ্টার তিনটি মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুরে আত্মসমর্পন করে এসব মামলায় জামিন আবেদন করলে যশোরের জেষ্ঠ বিচারিক হাকিম বুলবুল আহমেদের আদালত তাদের জামিন নামুঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আত্মসমর্পণকারী নেতাকর্মীরা হলেন জগদিশপুর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি ও স্বর্পরাজপুর দাখিল মাদরাসার সহ-সুপার মাওলানা রওশন জামিল, গুয়াতলী মাকানুচ্ছুন্নাহ দাখিল মাদরাসার অফিস সহকারী আব্দুস সবুর, পাতিবিলা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মুক্তদহ গ্রামের সাবেক মেম্বার নজরুল ইসলাম, একই ইউনিয়ন বিএনপির সদস্য নিয়ামতপুর গ্রামের আলমগীর হোসেন, বিএনপি নেতা জামাল হোসেন মেম্বার, আমীর হোসেন। জামায়াত কর্মী পলুয়া গ্রামের মেহের আলী ও আব্দুর রজ্জাক, পাশাপোল গ্রামের জাহিদুল ইসলাম, স্বর্পরাজপুর গ্রামের মফিজুর রহমান ও মোহাম্মদ আলী ভদু, মির্জাপুর গ্রামের বকুল হোসেন ও আশিকুল ইসলাম, জগদিশপুর গ্রামের গাজী হোসেন ও পুড়াহুদা গ্রামের কবীর হোসেন।

উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম ও উপজেলা জামায়াতের আমির মাওলানা গোলাম মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

২০১৮ সালের অক্টোবর মাসের বিভিন্ন সময়ে চৌগাছা সরকারি ডিগ্রি কলেজের সামনে, খড়িঞ্চা দাখিল মাদরাসা ও রঘুনাথপুর দাখিল মাদরাসা মাঠে বসে কথিত নাশকতা পরিকল্পনা করার অভিযোগে তাদের বিরুদ্ধে চৌগাছা থানায় আলাদা তিনটি মামলা দায়ের হয়। এসব মামলায় জামিন নিতে তারা সোমবার যশোরের জেষ্ঠ বিচারিক হাকিম বুলবুল আহমেদের আদালতে আত্মসমর্পণ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ