বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২
Online Edition

সিংড়ায় সাংবাদিককে মারধর প্রাণনাশের হুমকি

সিংড়া (নাটোর) সংবাদদাতা : নাটোরের সিংড়া মডেল প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক সংগ্রাম পত্রিকার সিংড়া উপজেলা প্রতিনিধি আবু জাফর সিদ্দিকীকে মারধর ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। সোমবার বেলা সাড়ে ১০টায় সিংড়া পৌর বাসস্ট্যান্ড এলাকায় তাকে মারধর ও প্রাণনাশের হুমকি দেয় দৈনিক যুগান্তরের সিংড়া প্রতিনিধি ও তথাকথিত সিংড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। এঘটনায় নিরাপত্তা ও শাস্তির দাবিতে সিংড়া থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক আবু জাফর।
অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সকালে সিংড়া বাসস্ট্যান্ডে হকারের কাছে পত্রিকা নেওয়ার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাইফুল ইসলাম আবু জাফরের উপর চড়াও (শার্টের কলার ধরে টেনে নিয়ে) হয়। এসময় অকথ্য ভাষায় গালিগালাজের এক পর্যায়ে জনসম্মূখে মারধর করে এবং প্রাণনাশের হুমকি দেয়। এছাড়াও জাফরের অভিভাবকদের মুঠোফোনে ফোন দিয়ে বলে থানায় অভিযোগ করলে পরবর্তীতে আবারও জাফরকে মারধর করা হবে।
সাংবাদিক সাইফুল ইসলাম জানান, ঘটনাটি অনাকাক্সিক্ষত ভাবে হয়ে গেছে। পরিবার ও স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসা করে নেয়া হবে।
সিংড়া মডেল প্রেস ক্লাবের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম তীব্র নিন্দা ও দুঃখ প্রকাশ করে বলেন, এ ধরনের ঘটনা মেনে নেয়া যায়না, তার মানহানি করা ঠিক হয়নি। এ ঘটনার কঠোর ব্যবস্থা হওয়া প্রয়োজন, দায়িত্ব পালনের সময় যাতে কোনো সাংবাদিক লাঞ্চিত না হয়।
সিংড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও যুগ্ম সম্পাদক আকতার হোসেন অপূর্ব এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এ ঘটনা মেনে নেয়ার মত না। তারা দোষীর বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
এ বিষয়ে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, অপরাধী যেই হোক তার বিচার হবে। ইতোমধ্যে বিষয়টি তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ