বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২
Online Edition

ফুলবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে সারা দেশের ন্যায় ফুলবাড়ীতেও চলছে নানা জল্পনা-কল্পনা। এরই মধ্যে ৩ জন উপজেলা চেয়ারম্যান পদে ও ৪ জন ভাইস চেয়ারম্যান পদে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন। জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে উপজেলা নির্বাচনের মাঠে বিএনপি’র কেউ নির্বাচন করছেনা। তবে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোঃ আতাউর রহমান মিল্টন গতকাল ১৮ই ফেব্রুয়ারী সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং কর্মকর্তা মোঃ আব্দুল সালাম চৌধুরীর অফিস কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন, গতকাল ১৮ই ফেব্রুয়ারী দুপুর সাড়ে ১২টায় উপজেলা নির্বাহী আফিসার ও সহকারী রির্টানিং কর্মকর্তা কার্যালয়ে বাংলাদেশ ওয়ার্কাস পাটির ফুলবাড়ী শাখার সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শিকদার দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র দাখিল করেন। আপর দিকে গতকাল ১৮ই ফেব্রুয়ারী বিকেল দুইটায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে উপজেলা চেয়ারম্যান পদে বিশিষ্ট ব্যবসায়ী সুদর্শন পালিত মনোনয়ন পত্র দাখিল করেন।
একইদিনে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেন তারা হলেন মোঃ আবু মুসা, স্বতন্ত্র প্রার্থী হিসাবে মোঃ মকলেছার রহমান ও আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসাবে মঞ্জু রায় চৌধুরীকে মনোনয়ন পত্র দাখিল করেন।
মহিলা ভাইস চেয়ারমান পদে মনোনয়ন পত্র দাখিল করেন মোছাঃ নীরু সামসুন্নাহার, স্বতন্ত্র প্রার্থী হিসাবে মোছাঃ হাসিনা বানু। মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাচন অফিসার মোঃ জিকরুল হক।
ফুলবাড়ী উপজেলা নির্বাহী আফিসার মোঃ আব্দুস সালাম চৌধুরী প্রার্থীদের উদ্দেশে বলেন, অবাধ সুষ্ঠু নির্বাচন করতে যাযা প্রয়োজন তাই করা হবে। কারও পক্ষপাতমূলক কাজ করা হবে না। নির্বাচনী বিধিমালা মেনে নিরোপক্ষভাবে নির্বাচন হবে। আপনারাও যে যেখানে আছেন সুষ্ঠু নিরোপক্ষ নির্বাচন করতে আমাকে সহযোগীতা করবেন।

অনলাইন আপডেট

আর্কাইভ