রবিবার ২৩ জানুয়ারি ২০২২
Online Edition

ক্রিস্টাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ১৯তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

ক্রিস্টাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ১৯তম সম্মেলন গত ১৬ ফেব্রুয়ারি শনিবার হামিদ ফেব্রিক্স লিমিটেডের কনফারেন্স রুম শিলমন্দি, নরসিংদীতে অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি ও কোম্পানির চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ (শাহিন)। কোম্পানির মৃখ্য নির্বাহী কর্মকর্তা মিয়া ফজলে করিম, এফসিএ সম্মেলনে সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন এ এইচ এম মোজাম্মেল হক, পরিচালক মো. তাজুল ইসলা, পরিচালক ড. এম. ওয়ালীউজ্জামান, নিরপেক্ষ পরিচালক আবুল কালাম আজাদ, ঊর্ধ্বতন ব্যবস্থাপনা পরিচালক ও শাখা প্রধান, স্থানীয় কার্যালয়, এস. এম. শহীদুল্লাহ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব, মো. মিজানুর রহমান, উপ ব্যবস্থাপনা পরিচালক ও শাখা প্রধান, ইমামগঞ্জ শাখা এবং এ. এস. এস. নূরুস সোবহান চৌধুরী, ঊর্ধ্বতন এক্সিকিউটভ ভাইস প্রেসিডেন্ট ও শাকা প্রধান প্রমুখ।

সম্মেলনে ২০১৮ সালের ব্যবসায়িক সফলতার সন্তোষ প্রকাশ করা হয় এবং ২০১৯ সালের জন্য নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনে ও সফলতার জন্য জোর প্রচেষ্টা ও ভূমিকা রাখতে সংশ্লিষ্ট সকলের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

 

পরিশেষে কোম্পানির গ্রাহক, শুভাকাক্সক্ষী, কর্মকর্তা ও কর্মচারী সকলের জন্য মঙ্গল কামনা করে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ