সোমবার ২৪ জানুয়ারি ২০২২
Online Edition

খুলনায় হাজী সমাবেশ ও দোয়া মাহফিল

খুলনা অফিস : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, হাজী কল্যাণ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক ও ধর্মীয় সেবামূলক প্রতিষ্ঠান। এই ফাউন্ডেশন হাজীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। এ সংগঠন অন্যের জন্য দোয়া করা, হাজীদের মধ্যে পারস্পরিক যোগাযোগ, সৌহার্দ্য ও ভ্রাতৃত্ব বন্ধনকে আরো সুদৃঢ় করা। তিনি শনিবার সকালে খুলনা টাউন জামে মসজিদ চত্ত্বরে হাজী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে হাজী সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
মেয়র বলেন, ইসলাম শান্তির ধর্ম এবং ইসলাম সবসময় শান্তির কথা বলে। ইসলাম হলো একটি আমানত এবং মুসলমানদের সঠিক পথ দেখায়। আমরা যদি সকলে কুরআন মোতাবেক চলতে পারি তাহলে সমাজ থেকে খারাপ কাজ অনেক কমে আসবে।
খুলনা হাজী কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শেখ মুহাম্মদ সাহেব আলী, সমাবেশ বাস্তবায়ন কমিটির আহবায়ক কাজী দেলোয়ার হোসেন, সদস্য সচিব এসএম আকবর হোসেন এবং ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সাইফুল ইসলাম। সভা পরিচালনা করেন ফাউন্ডেশনের পরিচালক ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার। এসময় অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
পরে মেয়র হাজী কল্যাণ ফাউন্ডেশনের স্মরণিকার মোড়ক উন্মোচন করেন। এ সমাবেশে প্রায় এক হাজার সাতশত হাজী অংশগ্রহণ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ