বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

নেত্রকোনায় মাওলানা রুহুল আমিনের ইন্তিকালে মকবুল আহমাদের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন (সদস্য) নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলা নিবাসী মাওলানা রুহুল আমিন ৫০ বছর বয়সে ফুসফুস টিউমার রোগে আক্রান্ত হয়ে গত ১১ ফেব্রুয়ারি রাত ৮টায় ইন্তিকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া-ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা আড়াইটায় নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: মাওলানা রুহুল আমিনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোক বাণী দিয়েছেন। 
শোক বাণীতে তিনি বলেন, মাওলানা রুহুল আমিন (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
জেলা নেতৃবৃন্দের শোক : মাওলানা রুহুল আমিনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেত্রকোনা জেলা শাখার আমীর মাওলানা এনামুল হক, আটপাড়া উপজেলা শাখার আমীর দেলোয়ার হোাসইন যুক্ত শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তারা মাওলানা রুহুল আমিনের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে বেহেশতে দাখিল হওয়ার তাওফিক দেয়ার জন্য আল্লাহর কাছে দোয়া করেন।
তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ