রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

বারবাকিয়ায় চকরিয়া জমজম হাসপাতালের দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প সম্পন্ন

শাহজালাল শাহেদ, চকরিয়া: পেকুয়ার বারবাকিয়ায় চকরিয়া জমজম হাসপাতালের উদ্যোগে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৬ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার বারবাকিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে দিনভর কোনধরনের পয়সা ছাড়া সুশৃংখল রেজিস্ট্রেশনের মাধ্যমে ১ হাজারেরও অধিক রোগির এ চিকিৎসা সেবা চলে। 

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম কবিরের সভাপতিত্বে ও পরিচালক প্রশাসন রিয়াজ মোহাম্মদ রফিক সিদ্দিকীর সঞ্চালনায় সকাল ১০টায় ফ্রি মেডিকেল ক্যাম্পের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বারবাকিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলেমেদ্বীন আলহাজ্ব মাওলানা বদিউল আলম।  এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মুজিবুল হক, বারবাকিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এনামুল হক, জমজম হাসপাতালের পরিচালক জালাল আহমদ, পরিচালক ফখরুল আনাম, সুপারিনটেন্ট ডাঃ ফয়েজুর রহমান, নবজাতক ও শিশু রোগ বিশেষজ্ঞ ডাঃ আমির হোসেন ও অর্থোপেডিক্স বিশেষজ্ঞ ডাঃ দেলোয়ার হোসেন।  এসময় হাসপাতালের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিজ্ঞ চিকিৎসক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। হাসপাতালের পক্ষ থেকে চিকিৎসা ক্যাম্পে সেবা নিতে আসা রোগিদের বিনামূল্যে প্রয়োজনীয় ঔষুধ সামগ্রিও প্রদান করা হয়। 

এদিকে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম কবির জানান, আলহামদুলিল্লাহ; আল্লাহর অশেষ রহমতে বারবাকিয়ায় ৮ জন বিশেষজ্ঞ চিকিৎসক নিয়ে এক হাজারেরও বেশি রোগিকে চকরিয়া জমজম হাসপাতালের তরফ থেকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিতে পেরেছি। চেষ্টা করেছি ভাল সেবা দেওয়ার জন্য; কারণ উন্নত চিকিৎসা সেবাই হাসপাতালের মূল্য লক্ষ্য। তাই সেবা নিতে আসা এসব রোগিদের মাঝে বিনামূল্যে প্রয়োজনীয় ঔষুধপাতিও প্রদান করেছি আমাদের পক্ষ থেকে।

অনলাইন আপডেট

আর্কাইভ