বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

গাজীপুরে ধর্ষকের যাবজ্জীবন 

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে ৩য় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে রায়ে মামলার আসামীকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের কারাদন্ডের রায় দিয়েছেন আদালত। দন্ডপ্রাপ্তের নাম বিল্লাল ভূইয়া (৪৬) সে শ্রীপুর উপজেলার চিনাশুকানিয়া গ্রামের রহম উদ্দিন ভূইয়ার ছেলে। মঙ্গলবার সকালে গাজীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এমএ মেজবাহ উদ্দিন এ রায় প্রদান করেন। 

গাজীপুর আদালত পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, গত ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার চিনাশুকানিয়া এলাকায় স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির  ওই ছাত্রী খেলাধূলা করতে অভিযুক্ত বিল্লাল ভূইয়ার বাড়িতে যায়। এসময় বিল্লাল ভূইয়া মেয়েটিকে তার ঘরের মেঝে ঝাড়ু দেয়ার জন্য ডেকে নেয়। মেয়েটি ঘরের মেঝে ঝাড়ু দেয়ার সময় বিল্লাল ভূইয়া তার ঘরের দরজা বন্ধ করে মুখ চেপে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি প্রকাশ করলে মেয়েটিকে প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয়। পরে ধর্ষণের শিকার ওই শিশু ঘটনাটি তার মাকে জানায়। এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে তিনজনকে আসামী করে ২১ সেপ্টেম্বর শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে ওই বছরের ১৭ নবেম্বর বিল্লাল ভূইয়াকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট জমা দেয়। তদন্তে অপরাধ প্রমাণিত না হওয়ায় পুলিশ মামলার অন্য আসামী স্থানীয় রুবেল (২৩) এবং হেলাল খানকে (৪৯) মামলা থেকে অব্যহতি দিয়ে আদালতে অভিযোগপত্র জমা দেয়। 

আদালতের বিচারক এম এ মেজবাহ উদ্দিন ভূইয়া উভয় পক্ষের শুনানী শেষে মঙ্গলবার এ রায় দেন। এসময় মামলার আসামী বিল্লাল ভূইয়া আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ