সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০
Online Edition

পাবনায় কৃষকলীগ নেতাকে দু’পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা

সংগ্রাম ডেস্ক : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাবনার চর শিবরামপুর এলাকায় খাইরুল ইসলাম (৪২) নামের এক  কৃষকলীগ নেতার দু’পায়ের রগ কেটে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত খাইরুল সদর উপজেলার চর শিবরামপুর গ্রামের মৃত সাবের আলীর ছেলে। তিনি ঠিকাদারী করতেন ও ৯ নং ওয়ার্ড কৃষকলীগের আহ্বায়ক ছিলেন বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঘটনার সময় চর শিবরামপুর স্লুইজগেটের অদূরে জলাশয়ে মাছ ধরতে যান খাইরুল ইসলাম। এ সময় পূর্ববিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যার পর পালিয়ে যায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। কারা, কি কারণে খাইরুলকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। 

সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম জানান, মাস খানেক আগে তার ওয়ার্ডে মাদক ও সন্ত্রাস বিরোধী কমিটি গঠন করা হয়। সেই কমিটিতে সদস্য ছিলেন খাইরুল। কমিটি গঠনের কিছুদিন পর স্থানীয় মাদক ব্যবসায়ী একই গ্রামের রাসেল হোসেন ফেনসিডিল ও অস্ত্রসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়। রাসেলের সহযোগীরা খাইরুলকে হত্যা করেছে দাবি করেছেন নুরুল ইসলাম।

অনলাইন আপডেট

আর্কাইভ