বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

নারায়ণগঞ্জে র‌্যাব’র অভিযানে বিদেশী পিস্তলসহ  গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ সংবাদদাতা, ১ ফেব্রুয়ারি: বুধবার (৩০ জানুয়ারী) সকালে বিশেষ অভিযানে অস্ত্র, গুলি ও ধারালো অস্ত্রসহ ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ ’র সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো, নরসিংদী জেলার সদর মডেল থানার কাউরিয়াপাড়া এলাকার আব্দুল সাত্তার মিয়ার পুত্র মোঃ সজিব মিয়া (২৭), হাজী মোঃ আফজালুর রহমানের পুত্র মোঃ আতিকুর রহমান ওরফে রাজু (২৬), আবু কালামের পুত্র মোঃ আলামিন মিঞা (২৫)।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলেপ উদ্দিন পিপিএম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, নরসিংদী জেলার সদর মডেল থানাধীন সেবা সংঘের মোড় এলাকায় গ্রেফতারকৃত আসামীরা নরসিংদী সদর এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে এলাকায় জনসাধারণ এর মধ্যে আতংঙ্ক সৃষ্টি করে আসছে। গত ২৩ জানুয়ারি নরসিংদী সদরের কাউরিয়া পারা এলাকায় মাদক ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ রানার বাসায় প্রকাশ্যে হামলা ও অস্ত্র প্রদর্শন করে।

আসামীরা স্বীকার করেছে যে, উদ্ধারকৃত অস্ত্রটি হামলার সময় আসামী সজিবের হাতে ছিল। সন্ত্রাসী কর্মকন্ডের সঙ্গে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ অত্র ব্যাটালিয়নের একটি বিশেষ দল তার উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। তাদেও কাছ থেকে উদ্ধার করা হয় ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলিসহ ১ টি ম্যাগাজিন, ১টি চাপাতি ও ১টি রামদা। তাদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নরসিংদী জেলার সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ