মঙ্গলবার ২৬ মে ২০২০
Online Edition

সিদ্ধিরগঞ্জে বাক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ ॥ ধর্ষককে পুলিশে সোপর্দ

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা, ২৭ জানুয়ারি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাকপ্রতিবন্ধী এক নারী (৪০)কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় এলাকাবাসি গণপিটুনি দিয়ে ধর্ষককে পুলিশে সোপর্দ করেছে। পরে রোববার সকালে ধর্ষিতার ভাই বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান জানায়,জালকুড়ি পূর্বপাড়া এলাকার ধর্ষিতা ওই নারী শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে তার এক ভাইয়ের বাড়ি থেকে অন্য ভাইয়ের বাড়ি যাওয়ার সময় একই এলাকার হৃদয় (২২) নামে এক যুবক তাকে জোরপূর্বক পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি স্থানিয় মহিলারা দেখে ফেলে। পরে তারা ওই পরিত্যক্ত বাড়ির কাছে গেলে হৃদয় তাদের দেখে দৌড়ে পালিয়ে যায়। মহিলারা ওই প্রতিবন্ধী নারীকে উদ্ধার করে তার ভাইয়ের বাড়িতে নিয়ে আসে। এসময় বাকপ্রতিবন্ধী ওই নারী ইশারা-ইঙ্গিতে তার ভাইয়ের স্ত্রীকে পুরো বিষয়টি বুঝিয়ে বলে। পরে বিকেলে প্রতিবন্ধী নারীর ভাই স্থানীয়দের সহায়তায় জালকুড়ির মাদবর বাজার এলাকা থেকে ধর্ষক হৃদয়কে আটক করে। এসময় উত্তেজিত জনতা ধর্ষক হৃদয়কে গণপিটুনি দেয়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় সোপর্দ করা হয়। এ বিষয়ে ধর্ষিতার ভাই বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছে। মামলা নং-৭৩।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন শাহ পারভেজ জানায়, সিদ্ধিরগঞ্জে জালকুড়ি পূর্বপাড়া এলকায় প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক হৃদয়কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ ঘটনায় ধর্ষিতার ভাই একটি মামলা দায়ের করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ