মঙ্গলবার ২৬ মে ২০২০
Online Edition

রূপগঞ্জে র‌্যাবের ৪ ভুয়া সদস্য গ্রেপ্তার বিদেশী পিস্তল, গুলী, ম্যাগজিন উদ্ধার

রূপগঞ্জ  (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়াণগঞ্জের রূপগঞ্জে র‌্যাব-১ এর আওতাধীন কাঞ্চন সিপিসি-৩ এর র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে ৪ ভূয়া র‌্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে। এসময় তাদের কাছ থেকে দুটি মোটরসাইকেল, একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলী, ২ টি ম্যাগজিন, ৪ টি মোবাইল সেট ও নগদ ১১ হাজার টাকা জব্দ করা হয়। রবিবার ভোরে প্রতারক চক্রদের গোলাকান্দাইল ইউনিয়নের ইসলামবাগ (পশ্চিমকালী) এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। 

  র‌্যাব-১ এর কাঞ্চন ক্রাইম প্রিভিয়েশন কোম্পানী-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সুজয় সরকার সাংবাদিক সম্মেলনে বলেন, তাদের কাছে সংবাদ ছিলো একটি চক্র দীর্ঘদিন ধরে র‌্যাব পরিচয় দিয়ে রূপগঞ্জের বিভিন্ন এলাকায় মানুষকে হয়রানি করে আসছে। মাদারীপুরের জনৈক সোহেল রানার অভিযোগের ভিক্তিতে র‌্যাবের চৌকস একটি দল অভিযান চালিয়ে রবিবার ভোরে চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন মর্তুজাবাদ এলাকার মাসুদ মিয়ার ছেলে আতিকুল রহমান (২৫), শিমলাব এলাকার সাইফুল ইসলামের ছেলে সোহান ভূঁইয়া, মর্তুজাবাদ এলাকার আবু মিয়ার ছেলে নাজমুল হোসেন ও মর্তুজাবাদ এলাকার মোজাম্মেল মিয়ার ছেলে রাব্বি মিয়া। এসময় তাদের কাছ থেকে দুটি মোটরসাইকেল , একটি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলী, ২ টি ম্যাগাজিন, ৪ টি মোবাইল, র‌্যাব লেখা জ্যাকেট ও নগদ ১১ হাজার টাকা জব্দ করা হয়। 

  প্রতারণার শিকার সোহেল রানা বলেন, তিনি দীর্ঘদিন সিঙ্গাপুরে প্রবাসী ছিলেন। সে মাদারীপুরের মোজাফফপুর এলাকার আবু হাশেমের ছেলে। গত ১৪ জানুয়ারী ঢাকার যাত্রাবাড়ী থেকে রূপগঞ্জের বরপা এলাকার বন্ধু রাসেল মিয়ার বাড়িতে আসার পথে দুটি মোটরসাইকেলে আসা ৫ যুবক নিজেদের র‌্যাব পরিচয় দিয়ে গতিরোধ করে। পরে তাকে মোটরসাইকেলে তুলে নিয়ে ইসলামবাগ এলাকায় নিয়ে নির্যাতন চালায়। এসময় তিনটি বিকাশ নাম্বারের (যথাক্রমে-০১৭৭২৬০২৪৪৪৪, ০১৮৫০৫২০৩২৪ ও ০১৭৭৭৭৮৮০১২) মাধ্যমে ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়।  উল্লেখ, এ চক্রটি দীর্ঘদিন ধরে র‌্যাব পরিচয়ে ডাকাতি, ছিনতাই ও প্রতারণা চালিয়ে আসছে। উল্লেখিত বিকাশ নাম্বারে তারা বিভিন্ন জনের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ