শুক্রবার ২৩ অক্টোবর ২০২০
Online Edition

ডিজিটাল সঞ্চয়ী হিসাব ‘প্রাইম ডিজি’ প্রবর্তন করেছে প্রাইম ব্যাংক

‘প্রাইম ডিজি’ নামে একটি নতুন সঞ্চয়ী হিসাব সেবা চালু করেছে প্রাইম ব্যাংক। বৃহস্পতিবার রাজধানীর ঢাকা ক্লাবে এই সেবার উদ্বোধন করে ব্যাংকটি।

সম্পূর্ণ অনলাইন ভিত্তিক এই সেবায় গ্রাহককে স্বশরীরে কোনো শাখায় গিয়ে টাকা জমা দিতে হবে না বা কোনো ধরনের কাগজ পত্র প্রদান করতে হবে না। ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে ফরম পূরণ করে একাউন্ট খোলা যাবে।

প্রাইম ডিজি নামের এই হিসাবটি একটি সঞ্চয়ী হিসাব। এর মাধ্যমে হিসাব খোলার জন্য প্রাথমিক জমার কোনো প্রয়োজন নেই। পাশাপাশি থাকবে ফ্রি ডেবিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং, ব্যালেন্স এনকোয়ারি, হিসাব বিবরণী ট্রান্সফার, ফান্ড ট্রান্সফার, ক্রেডিট কার্ডের বিল পরিশোধ, ইউটিলিটি বিল পরিশোধ, মোবাইল রিচার্জ, ইন্সুরেন্স প্রিমিয়াম পরিশোধ, লেনদেনের বৃত্তান্ত প্রভৃতি। এছাড়া প্রথম চেক বই ফ্রি, আরটিজিএস ও বিএফটিএনের সুবিধা এবং জমা স্থিতির ওপর সুদও প্রদান করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান ও উপব্যবস্থাপনা পরিচালক গোলাম রব্বানী এবং কনজিউমার ব্যাংকিং বিভাগের প্রধান এএনএম মাহফুজসহ আরও অনেকে।

 

প্রধান অতিথির বক্তব্যে রাহেল আহমেদ বলেন, বর্তমান যুগের গ্রাহকরা ব্যাংকের কাছে আসতে চায়না। ব্যাংককেই গ্রাহকের কাছে সেবা নিয়ে যেতে হয়। চাহিদা অনুযায়ী ব্যাংকিং সেবাসমূহকে সহজ করতেই আমাদের এই যুগান্তকারী উদ্যোগ।’ প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ