বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২
Online Edition

রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের আগুনে পুড়লো বাড়ি

রাজশাহী অফিস : রাজশাহীতে ফেনসিডিল বাড়িতে না রাখতে দেয়ায় আগুন দিয়েছে মাদক ব্যবসায়ীরা। সোমবার রাত ১১টার দিকে নগরীর সাতবাড়িয়ার এলাকায় এঘটনা ঘটে। এতে পুরো বাড়ি পুড়ে যায়। এঘটনায় ক্ষতিগ্রস্তরা থানায় অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, সাতবাড়িয়ার জনৈক জালাল উদ্দিনের বাড়ি প্রায় সময় ফাঁকা থাকে। কেননা তারা পদ্মার চরে বাথান বাড়িতে থাকে। তাই এই ফাঁকা বাড়িতে দীর্ঘদিন ধরে এলাকার কয়েকজন যুবক ফেনসিডিল  রেখে ব্যবসা করে আসছিলো। সোমবার বিকেলের দিকে বাড়ির মালিক জালাল উদ্দিনের স্বজনরা তাদেরকে  ফেনসিডিল রাখতে নিষেধ করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে বলে বাড়ি পেট্রোল দিয়ে পুড়িয়ে দেয়। এই ঘটনায় জালাল বাদি হয়ে নগরীর মতিহার থানায় শুভ, চান্দু ও মিজানের নামে লিখিত অভিযোগ করেছেন। মতিহার থানার পুলিশ জানায়, ভুক্তভোগীরা ধারণা করছেন মাদক ব্যবসায়ীরা বাড়িতে আগুন দিয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
গোদাগাড়ীতে ইয়াবাসহ
পুলিশ সদস্যের ছেলে ও
দুই যুবক আটক
রাজশাহীর গোদাগাড়ীতে ৭০ পিস ইয়াবাসহ এক পুলিশ কনস্টেবলের ছেলে আহসান হাবিব ও রাব্বি (২২) ও সাহাবুদ্দিন (২১) নামের দুই যুবককে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ। সোমবার রাত সাড়ে ৯টার দিকে পৌর এলাকার মহিশালবাড়ী এলাকায় একটি মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটককৃত রাব্বি উপজেলা মহিশালবাড়ী গ্রামের মতিয়ার রহমান ও সাহাবুদ্দীন বারুইপাড়া গ্রামের এনামুলের ছেলে। রাব্বির পিতা মতিয়ার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানায় পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত। তাদের স্থানীয় ঠিকানা বগুড়া জেলায়। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, সোমবার রাতে পৌর এলাকার মহিশালবাড়ী এলাকায় একটি মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ৭০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়। এব্যাপারে গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের হয়েছে। আটককৃতদের মঙ্গলবার আদালতের জেলহাজতে পাঠানো হয়েছে।
গোদাগাড়ীর মহিলা ফাযিল
মাদরাসার বিদায় সংবর্ধনা
ও নবীনবরণ অনুষ্ঠিত
রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী দারুল উলুম মহিলা ফাজিল মাদরাসার আয়োজনে দাখিল, আলিম ও ফাজিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠিত হয়। রোববার সকালে মাদরাসা প্রাঙ্গণে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসার অধ্যক্ষ মো‏হাম্মদ আলী। প্রধান অতিথি ছিলেন, গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু। অতিথি ছিলেন গোদাগাড়ী পৌরসভার কাউন্সিলর মোফাজ্জল হোসেন মোফা, গভর্নিং বডির সদস্য মাওলানা মো: নাইমুল হক, আল-ইসলাহ্ ইসলামী একাডেমির প্রধান শিক্ষক কুরবান আলী, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার আলী প্রমুখ। শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন মাওলানা নুরুল ইসলাম ও আনোয়ারুল ইসলাম।

অনলাইন আপডেট

আর্কাইভ