বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্বোধন ও শ্রমিক সম্মেলন অনুষ্ঠিত

সাপাহার নওগাঁ সংবাদদাতা : নওগাঁর সাপাহার উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর শুভ উদ্বোর্ধন ও শ্রমিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৪ জানুয়ারী বৃহসপতিবার দুপুরের দিকে সাপাহার জেলা ডাক বাংলোয় অনুষ্ঠিত উদ্বোধন ও শ্রমিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সংগঠনের স্বচ্ছতা, জবাবদিহীতা ও উন্নয়নের উপর বিশেষ গুরুত্ব রেখে বক্তব্য রাখেন সাপাহার উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শামসুল আলম শাহ্ চৌধুরী।

ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর সভাপতি আনিসুর রহমানের সভাপতিত্বে ট্রাফিক ও মটরজান আইন সহ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্, অন্যান্যর মধ্যে সাপাহার সার্কেলের ইন্সপেক্টর আলমাস হোসেন, থানার তদন্ত ওসি মনিরুল ইসলাম, প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিক, সাপাহার রিপোর্টার্স ফোরামের সভাপতি সাংবাদিক হাফিজুল হক, সদর ইউপি ১ নং ওয়ার্ড সদস্য মিজানুর রহমান চেীধুরী, সংগঠনের উপদেষ্টা ও ইউপি সদস্য তরিকুল ইসলাম, উপদেষ্টা মাইনুল ইসলাম এবং ১নং উপদেষ্টা তরিকুল ইসলাম এর সঞ্চালনায় সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি শ্রমিক সংগঠনটির শুভ উদ্বোধন ঘোষণা করে সভাপতি আনিসুর রহমান ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সহ ৯ সদস্য বিশিষ্ঠ কার্য নির্বাহী কমিটির নাম প্রকাশ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ