বুধবার ২৮ অক্টোবর ২০২০
Online Edition

প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

আমতলী (বরগুনা) সংবাদদাতা (১৯ জানুয়ারী) : বরগুনার তালতলীতে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে  শেষে স্থানীয় লোকজনের ধাওয়ায়  ডাকাতদল  ১ টি মটরসাইকেল ফেলে  পালিয়ে যায়। তবে,ভোর রাতে ডাকাত  সন্দেহে আমতলীতে ২ জনকে স্থানীয় জনতা আটক করে  আমতলী থানায় সোপর্দ করেছে।
পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের মনসাতলী গ্রামের মালয়েশিয়া প্রবাসী ইসমাইল তালুকদার এর বাড়িতে শুক্রবার রাত দেড়টার দিকে ৭-৮ জনের ডাকাতদল হানা দেয়। ডাকাতদল ঘড়ের পিছনের মাটি খুড়ে ভেতরে প্রবেশ করে প্রবাসী  ইসমাইল’র স্ত্রীসহ অন্যান্য সদস্যদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এ সময় ডাকাতরা একটি আই ফোন সহ দুইটি ফোন, কানের দুল, গলার চেইনসহ তিন ভরি স্বর্ণালঙ্কার ও বিদেশ  থেকে পাঠানো ৪৪ হাজার ৮০০ টাকাসহ প্রায় তিন লাখ টাকার মালামাল নিয়ে যায়। ডাকাত দলের কয়েকজনের মুখ ওড়না দিয়ে ঢাকা এবং একজনের মুখ খোলা ছিল বলে জানান তারা। ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময়  স্থানীয় লোকজনের  ডাকচিৎকার শুনে আশেপাশের লোকজনের ধাওয়া খেয়ে একটি মটর সাইকেল ফেলে পালিয়ে যায় ডাকাতদল। মটর সাইকেলটি হলো পেলাটিনা ১০০ সিসি আর নং পটুয়াখালী হ-১১-৮৩০১।
তালতলী থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির জানান, সংবাদ পেয়ে   ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে থানায় অভিযোগ দেয়া হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ জানান, সকালে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে একটি মটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এই ডাকাতির ঘটনায় আমরা তথ্য পেয়েছি। তথ্য যাচাইবাছাই করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ