শনিবার ৩১ অক্টোবর ২০২০
Online Edition

বিভিন্ন স্থানে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা (১৯ জানুয়ারী) : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মওসুমী বাইন হীরা। গত শুক্রবার রাতে আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের প্লাটফরমে থাকা অসহায়  শীতার্তদের  মাঝে তিনি এই কম্বল বিতরণ করেন।  এ সময় ইউপি চেয়ারম্যান হাজি মোঃ জিয়াউদ্দিন খন্দকার, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, সাবেক সভাপতি আক্তারুজ্জামান রঞ্জন সহ উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বাংলাদেশ ক্রপ প্রোটেকশন এসোসিয়েশন (বিসিপিএ) এর উদ্যোগে দুস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলা কৃষি প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি নজরুল ইসলাম। প্রধান অতিথি  ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ বিভাগের অতিরিক্ত উপ-পরিচালক ইয়াসিন আলী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার মাসুদ হোসেন। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সদস্য শহিদুল ইসলাম ও নজরুল ইসলামসহ বিভিন্ন কীটনাশক কোম্পানির প্রতিনিধিবৃন্দ। অনুষ্ঠানে ১৩৩ জন দুস্থের হাতে কম্বল তুলে দেয়া হয়।
ফুলবাড়ী দিনাজপুর : মানবতার সেবাই ফুলবাড়ী ২৯ বিজিবি কর্তৃক ১৫টি বিওপি ও বিজিবি’র ব্যাটালিয়ন এলাকায় ৮৫০ জন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন। গত ১৭ জানুয়ারী ফুলবাড়ী ২৯ বিজিবি’র ব্যাটালিয়ন সদর দপ্তর এলাকায় প্রধান অতিথি হিসাবে  উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন ফুলবাড়ীর ২৯ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল এসএম মোঃ রেজাউর রহমান (পিএসসি)। বিজিবি’র ১৫ টি বিওপি এলাকায় ব্যাটালিয়ন কর্তৃক ৭০০ কম্বল শীতার্তদের মাঝে বিতরণ করেন। এর ধারাবাহিকতায় ব্যাটালিয়ন এলাকায় গত বৃহস্পতিবার ১৫০ জন শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন। মোট ৮৫০ জন শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ২৯ বিজিবি’র সদর দপ্তরের এ.ডি মোঃ সাইদুর রহমান, ব্যাটালিয়ন সদর দপ্তরের পদস্থ কর্মকতা ও সৈনিকগণ এবং সাংবাদিকগণ।
ঢাকাস্থ মেডিকেল কলেজ শিক্ষার্থীদের
উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
ফুলবাড়ী উপজেলার রুদ্রানী উচ্চ বিদ্যালয় মাঠে ঢাকাস্থ মেডিকেল কলেজ শিক্ষার্থীদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ। গত ১৮ জানুয়ারি দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রুদ্রানী উচ্চ বিদ্যালয় মাঠে ঢাকাস্থ মেডিকেল কলেজ শিক্ষার্থীদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ এবং ব্লাড গ্রুপিং এর আয়োজন করা হয়। এ সময় শীতবস্ত্র বিতণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রুদ্রানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আব্দুল বাকীর সভাপতিত্বে ও ফিজার ফাউন্ডেশনের উপদেষ্টা ইসমাইল হোসেন সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাজিহাল ইউপি চেয়ারম্যান মোঃ মানিক রতন, রুদ্রানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ খাজানুর রহমান, ফিজার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, জেলা ক্যাব ও বাংলাদেশ ভারত সম্প্রীতি পরিষদ নির্বাহী সদস্য মাসুদ রানা। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুধিজন উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ