বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

রাজধানীতে এটিএম বুথে নিরাপত্তাকর্মীর লাশ ॥ আটক ৩

স্টাফ রিপোর্টার : রাজধানীর বারিধারায় একটি ব্যাংকের এটিএম বুথ থেকে এক নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যার ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে ভাটারা থানা পুলিশ।
ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান জানান, গতকাল সোমবার সকালে বারিধারার জে ব্লকে যমুনা ব্যাংকের বুথের ভেতরে নিরাপত্তারক্ষী শামীমের মরদেহ পাওয়া যায়। “সকালে খবর পেয়ে আমরা বুথের ভেতর থেকে লাশটি উদ্ধার করি। নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।” এটিএম বুথ ভাঙচুর বা লুটের কোনো ঘটনা সেখানে ঘটেনি বলে এই পুলিশ কর্মকর্তা জানান।
গতকাল সোমবার দুপুরের দিকে হত্যার ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করার বিষয়টি নিশ্চিত করে ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) বিলকিস খাতুন বলেন, ‘সিকিউরিটি গার্ড হত্যার ঘটনায় সন্দেহজনক তিনজনকে আটক করা হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তাদের জিজ্ঞাসাবাদ করছে। এ ঘটনার সঙ্গে তারা জড়িত না হলে তাদেরকে ছেড়ে দেয়া হবে। এজন্য তাদের নাম বলা যাচ্ছে না।’
পুলিশের সুরতহাল রির্পোটে বলা হয়েছে, ভারী কোনো কিছু দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছে। যার ফলে মাথায় একাধিক কাটা দাগ রয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

যাত্রাবাড়ীতে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
যাত্রাবাড়ী থেকে অজ্ঞাতপরিচয় (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেল ৩টার দিকে যাত্রাবাড়ী মৃধাবাড়ী এলাকার একটি ঝোপ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
যাত্রাবাড়ী থানার ওসি কাজী ওয়াজেদ আলী জানান, মৃধাবাড়ী এলাকার একটি ঝোপ থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহে পচন ধরেছে। তিনি বলেন, আমরা ধারণা করছি, বেশ কয়েকদিন আগে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। তবে এটি হত্যা নাকি অন্য কোনোভাবে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের আগে বলা যাচ্ছে না।
ময়নাতদন্তের জন্য মরদেহটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের (মিটফোর্ড হাসপাতাল) মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্তমর্কা।

অনলাইন আপডেট

আর্কাইভ