শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

খাগড়াছড়িতে বিষপানে বৃদ্ধের আত্মহত্যা

খাগড়াছড়ি সংবাদদাতা (১৮ জানুয়ারী) : খাগড়াছড়ির পানছড়িতে পারিবারিক কলহের জের ধরে বিষ পান করে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। সে ৫নং উল্টাছড়ি ইউপির মধ্যনগর গ্রামের মৃত নৈয়ম উদ্দিন এর ছেলে আব্দুল মান্নান নামে বলে জানা গেছে।
গত বৃহস্পতিবার মধ্যনগর এলাকায় দুই ছড়ার মুখে এলাকাবাসী মৃত ব্যক্তির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।
জানা যায়, আব্দুল মান্নান মধ্যনগর এলাকার চা দোকানদার, সে ৪ ছেলে ও ১ মেয়ের জনক। সে রবিবার বাড়ি থেকে ঝগড়া করে বের হয়ে মঙ্গলবার ফিরে আসে। পকেটের টাকা ও টর্চলাইট বাসায় রেখে পূণরায় বের হয়। পরিবারের লোকজন অনেক খুঁজাখুজি করে, অবশেষে বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে এলাকাবাসী বন থেকে লাকড়ি ও ঘাস আনতে গেলে লাশ দেখতে পায়, এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এলাকাবাসীর ধারণা পরিবারে কলহের জের ধরেই আব্দুল মান্নান বিষপান করে আত্মহত্যা করেছে।
নিহতের মেয়ে মিনারা জানায়, বৃহস্পতিবার মধ্যনগর এলাকার বাসিন্দা খাদিজা জঙ্গলে গরুর ঘাস কাটতে গিয়ে আমার বাবার মরদেহ দেখে খবর দেয়।
পানছড়ি থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম জানান, ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে এবং ময়না তদন্তের জন্য তা খাগড়াছড়ি পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ