শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

রামগঞ্জে একই রাতে ৭ দোকানে চুরি

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা: জেলার রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের দুধরাজপুর বাজারে একই রাতে ৭ দোকানে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। এসময় দোকানগুলো থেকে মোবাইলসেট, সিগারেট ও নগদ টাকাসহ প্রায় ৫লক্ষাধীক টাকার মালামাল লুটে নেয় চোরেরদল। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও জননী ভ্যারাইটিজ স্টোরের মালিক খোরশেদ আলম জানান, প্রতিদিনের মতো শনিবার রাতে দোকান বন্ধ করে তিনি ও অন্য ব্যবসায়ীরা বাড়িতে চলে যান। পরদিন রোববার সকালে দোকান খুলতে গিয়ে দেখেন লোহার শার্টার ভাঙ্গা। চোরেরদল তার দোকান থেকে মূল্যবান কসমেটিকক্স ও নগদ টাকা নিয়ে গেছে। একইভাবে শার্টার ভেঙ্গে বাজারের জহির ভ্যারাইটিজ স্টোর, হাবিব টেলিকম, মনোয়ার সাইকেল মার্ট, আবদুর রহমান ভ্যারাইটিজ স্টোর, মিঠুর মোবাইল দোকান ও শামসুল হকের মুদি দোকান থেকে বিভিন্ন মালামাল ও নগদ টাকা নিয়ে যায়।
স্থানীয় ইউপি সদস্য সফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শাটারের লক ভেঙ্গে ৬-৭টি দোকানের মালামাল নিয়ে গেছে চোরের দল। তবে দোকানগুলো থেকে কত টাকার মালামাল নিয়েছে তা আমি বলতে পারবো না। এসময় বাজারের নাইটগার্ড কোথায় ছিল, এমন প্রশ্নের জবাবে তিনি মোবাইল সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে পরে আর কল রিসিভ করেননি।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া উল্লেখিত ঘটনায় কেউ কোন অভিযোগ করেনি। এছাড়া তিনি ঘটনাটির ব্যপারে অবগত নয় বলে জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ