সোমবার ০৩ আগস্ট ২০২০
Online Edition

এরশাদের অবর্তমানে জাপার চেয়ারম্যান জিএম কাদের

স্টাফ রিপোর্টার : সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এর অবর্তমানে এবং চিকিৎসাধীন অবস্থায় বিদেশে থাকাকালীন সময়ে পার্টির বর্তমান কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন।
গতকাল শুক্রবার সকালে এরশাদের স্বাক্ষর করা  এক প্রেস বিজ্ঞপ্তির বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন তার ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী। এতে বলা হয়, পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এই নিয়োগ প্রদান করেছেন। যা ইতোমধ্যেই কার্যকর হয়েছে।
এদিকে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সত্যিই অসুস্থ। বেশ কিছুদিন ধরে তিনি হাসপাতালেই আছেন। চিকিৎসা নিচ্ছেন। ২০ জানুয়ারি তিনি উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে পারেন।
দলীয় সূত্রে জানা গেছে , গত ৮/১০ দিন ধরে সাবেক এই রাষ্ট্রপতি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি রয়েছেন। তাঁর হাটুতে ব্যথাসহ শারীরিক নানা সমস্যা রয়েছে, বার্ধক্যজনিত সমস্যা তো আছেই। গেল নির্বাচনের আগে এরশাদ সিএমএইচ এ ভর্তি হওয়ার পর তাঁর রোগ ও চিকিৎসা নিয়ে নানা কথা হয়, কেউ কেউ তখন ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের আগে এরশাদের সিএমএইচ এ ভর্তি ঘটনা সামনে নিয়ে আসেন। রোগ ও চিকিৎসা নিয়ে অনেকে সন্দেহ ও সংশয় প্রকাশ করেন। দেশী-বিদেশী গণমাধ্যমে এ নিয়ে নানা ধরনের সংবাদ প্রকাশিত হয়। কিন্তু খবর নিয়ে জানা গেছে, কোন সংশয় বা সন্দেহ নয়, জাপা চেয়ারম্যান সত্যিকারার্থেই অসুস্থ। তিনি নিরবে চিকিৎসা নিচ্ছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ