শুক্রবার ২১ জানুয়ারি ২০২২
Online Edition

অভিনেত্রীর গাড়ীতে ধাক্কা স্বীকারোক্তিমূলক জবানবন্দী ট্রাকচালকের

স্টাফ রিপোর্টার : ছোট পর্দার অভিনেত্রী অহনা রহমান আহত হওয়ার ঘটনায় উত্তরা পশ্চিম থানায় দায়ের করা মামলায় ট্রাকচালক সুমন মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। গতকাল রোববার ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো. নোমান আসামী সুমনের স্বীকারোক্তিমূলক জবানবন্দী গ্রহণ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
এর আগে মামলার তদন্ত কর্মকর্তা (উপ-পরিদর্শক) হুমায়ুন কবীর আসামী সুমন মিয়াকে আদালতে হাজির করেন। ফৌজদারি কার্যবিধি আইনের ১৬৪ ধারায় আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দী নেওয়ার আবেদন করেন তিনি। পরে আদালত আসামীর জবানবন্দী রেকর্ড করেন।
গত শুক্রবার (১১ জানুয়ারি) আশুলিয়া থেকে চালকের সহকারী মো. রোহানকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। পরদিন শনিবার রোহানও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। এদিন সকালে সাভার এলাকায় অভিযান চালিয়ে সুমন মিয়াকে গ্রেফতার করা হয়।
গত ৯ জানুয়ারি পুরান ঢাকায় একটি অনুষ্ঠান শেষে পরিবারের সদস্যদের নিয়ে নিজে ড্রাইভ করে উত্তরার বাসায় ফিরছিলেন অহনা। উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে পৌঁছালে রাত সোয়া ৩টার দিকে পাথরবোঝাই একটি ট্রাক অহনার গাড়িকে ধাক্কা দেয়। তখন অহনা উত্তেজিত হয়ে গাড়ি থেকে বের হয়ে এসে চালককে ট্রাক থেকে নামতে বলেন। তর্কাতর্কির একপর্যায়ে চালক ট্রাক সামনে গিয়ে পেছনের গিয়ারে দিয়ে অহনার গাড়িকে আবারও ধাক্কা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে অহনা ট্রাকচালকের দরজায় উঠে তাকে নামতে বলেন। চালক তার কথায় কর্ণপাত না করে গাড়ি টান দেয়। অহনা তখন চালকের জানালা ধরে ঝুলতে থাকেন। ট্রাকটি ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নিতে গিয়ে বামদিকে উল্টে পড়ে যায়। অহনা ছিটকে গিয়ে পাথরকুচির ওপর পড়েন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। ওই ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ