বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২
Online Edition

নির্মাণাধীন সাতক্ষীরা চীফ জুডিশিয়াল ভবন থেকে পড়ে এক নির্মান শ্রমিক নিহত

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরায় নির্মাণাধীন চীফ জুডিশিয়াল ভবন থেকে পড়ে গিয়ে জুয়েল হোসেন নামে এক নির্মান শ্রমিক নিহত হয়েছে। রোববার সকালে এ ঘটনাটি ঘটে। নিহত জুয়েল যশোর জেলার বাঘারপাড়া গ্রামের বাসিন্দা।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সকালে নির্মাণাধীন চীফ জুডিশিয়াল ভবনে কাজ করার সময় জুয়েল পড়ে গিয়ে মারাত্মক আহত হয়। তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে ওসি জানান।
বিশেষ অভিযানে ৪৩ জন গ্রেফতার
সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে ৪৩ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সন্ধ্যা থেকে রবিবার সকাল পযর্ন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান জানান, সাতক্ষীরা সদর থানা থেকে ১০ জন, কলারোয়া থানা থেকে ৪ জন, তালা থানা থেকে ৪ জন, কালিগঞ্জ থানা থেকে ৫ জন, শ্যামনগর থানা থেকে ৮ জন, আশাশুনি থানা থেকে ৬ জন, দেবহাটা থানা থেকে ২ জন ও পাটকেলঘাটা থানা থেকে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতা, মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ