বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২
Online Edition

সখীপুরে জমি নিয়ে বিরোধে সংঘর্ষ উভয়পক্ষের সাতজন আহত

সখিপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের সখিপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়পক্ষের ৭ জন গুরুতর আহত হয়েছেন। শনিবার বিকেলে উপজেলার নলুয়া দেওদিঘী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতদের সখিপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতে থানায় মামলা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার নলুয়া গ্রামের ছানোয়ার হোসেনের স্ত্রী বাকেলা বেগম ও একই এলাকার মৃত মান্নার ছেলে মজনু মিয়া বাসাবাড়ির জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে আদালদে পৃথক পৃথক মামলাও রয়েছে। এরই জের ধরে শনিবার বিকেলে মজুন মিয়া তার লোকজন নিয়ে বাকেলা বেগমের বাসা দখল করতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধেঁ। এতে বাকেলা বেগম (৪০), আবদুল ছাত্তারের ছেলে আবদুল করিম (৪৫), সবে মিয়ার ছেলে বাদল মিয়া (৩৫), মমির মিয়ার ছেলে কামাল হোসেন (৩০), মোশারফ হোসেনের স্ত্রী হাসিনা আক্তার (২৫) এবং অপর পক্ষের মজনু মিয়া (৫৫) এবং তার স্ত্রী জাহানারা বেগম (৪০) আহত হন। এদের মধ্যে আবদুল করিম ও বাদল মিয়ার অবস্থা আশঙ্কাজনক।
এ ব্যাপারে বাকেলা বেগম বলেন-আমার পৈত্রিক জমির ওপর গত ২০ বছর ধরে বাসাবাড়ি করে বসবাস করছি। আজ বিকেলে মজনু তার লোকজন নিয়ে জোরপূর্বক বাসা দখল করতে আসে এ সময় বাধা দিতে গেলে আমাকেসহ অন্যদের পিটিয়ে গুরুতর আহত করে। সখিপুর থানার ওসি আমির হোসেন বলেন- এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ