সোমবার ১৭ জানুয়ারি ২০২২
Online Edition

নিজেদের ভুলগুলো শুধরানোর জন্য কাজ করতে হবে: মাশরাফি

স্পোর্টস রিপোর্টার: বিপিএলের পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরও শক্ত করতে হলে নিজেদের ভুলগুলো দ্রুত শুধরানোর জন্য কাজ করতে হবে, জানিয়েছেন রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। রাজশাহী কিংসের বিপক্ষে গতকাল ৫ রানে পরাজিত হওয়ার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাশরাফি ঘুরে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন। আর ঘুরে দাঁড়ানোর জন্য কোনও শর্টকার্ট রাস্তা বা পন্থা অবলম্বন করার পক্ষপাতী নন তিনি। মাশরাফি বলেন, ‘টানা দু’টি পরাজয়ের পর আমরা নিজেরা একটি কঠিন পরিস্থিতিতে পরেছি। আমাদের এটি নিয়ে কাজ করতে হবে এবং যতটা দ্রুত সম্ভব উঠে দাঁড়াতে হবে। ওপরে ওঠার জন্য কোনও সংক্ষিপ্ত রাস্তা নেই।’ এই ম্যাচে রাজশাহীর ছুঁড়ে দেয়া ১৩৬ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মাঝের ওভারগুলোতে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ উইকেট খোয়াতে হয়েছিলো রংপুরকে।

এর ফলে বেশ চাপের মুখেও পড়তে হয়েছিলো তাদের। যে কারণে পরাজয় আরও বেশি ত্বরান্বিত হয়েছে রংপুরের। মাশরাফির ভাষায়, ‘আমরা মিডল ওভারে উইকেট হারিয়েছি নিয়মিতভাবে এবং খুব বেশি সমর্থন পাইনি। আমরা নিজেরা অনেক বেশি চাপ নিয়ে ফেলেছি যেটি ভালো হয়নি।’

নড়াইল এক্সপ্রেস আরও যোগ করেছেন, ‘আমাদের সামনে এগোতে হবে, এটি খুব সহজ নয়। আমাদের এখান থেকে ভালো খেলে উঠে আসতে হবে।’ 

উল্লেখ্য ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে গত ম্যাচে ২ রানে পরাজিত হয়েছিলো রংপুর রাইডার্স। এবার রাজশাহীর বিপক্ষেও হারতে হলো তাদের। আগামী ১৬ জানুয়ারি সিলেট সিক্সাসের বিপক্ষে আবারও মাঠে নামবে মাশরাফির রংপুর।

অনলাইন আপডেট

আর্কাইভ