শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

গোদাগাড়ীতে আ’লীগের লোকদের হামলায় ইউপি চেয়ারম্যান আহত

গোদাগাড়ী (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর গোদাগাড়ীতে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মোহনপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফার (৫৮) ওপর হামলা চালিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার হাট গোবিনপুর এলাকায় হামলার এ ঘটনা ঘটে। তাকে আহত অবস্থায় উদ্ধার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, সন্ধ্যার পর গোলাম মোস্তফা মোহনপুর ইউনিয়ন পরিষদ থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় একই ইউনিয়নের ৩, ৪ এবং ৭ নম্বর ওয়ার্ডের সদস্য আওয়ামী লীগ নেতা এলাম উদ্দিন, হাসান ইমাম বাবু ও আবু বক্কর আবুর নেতৃত্বে ৮-১০ জন তার ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা লোহার রড এবং বাঁশের লাঠি দিয়ে চেয়ারম্যান গোলাম মোস্তফাকে বেধড়ক পেটায়। গোলাম মোস্তফার ছেলে শফিক উদ্দিন মানিক জানান, তার বাবাকে রামেক হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাঁর বাম পা ভেঙে গেছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশে গুরুতর আঘাত রয়েছে। এ ব্যাপারে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, এখনো এ ব্যাপারে কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
হেরোইনসহ আটক : রাজশাহীর গোদাগাড়ীতে ২০৭ গ্রাম হেরোইনসহ বকুল ইসলাম (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। সোমবার দুপুরে র‌্যাব ৫ এর রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল উপজেলার গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত বকুল পৌর এলাকার রামনগর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে। এ ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে থানায় সোপর্দ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ