শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

জয়পুরহাটে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা : জয়পুরহাটে  ২০বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বাংলাদেশ  বিজিবি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনে পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার দুপুরে জয়পুরহাট শহরতলির  পারুলিয়াস্থ  ২০ব্যাটালিয়ন বিজিবি’র সদর দফতরের প্রশিক্ষণ মাঠে কেক কাটার মধ্য দিয়ে দিবসের উদ্বোধন করেন- বিজিবির রংপুর রিজিওন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আবু তাহের মো: ইব্রাহিম।
জয়পুরহাটের ২০বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল রাশেদ মোহাম্মদ আনিছুর হকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিজিবির দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল সোহরাব হোসেন ভূঁইয়া,জয়পুরহাটের জেলা প্রশাসক মো:জাকির হোসেন সহ জেলার উর্ধত্মন কর্মকর্তা ও সাংবাদিক, জনপ্রতিনিধি ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সেখানে এক প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। 
দিবসটি উপলক্ষে বিকেলে বিজিবি সদস্যদের খেলাধূলা ও বিভিন্ন প্রতিযোগিতা এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উল্লেখ্য,গত ২৭ ডিসেম্বর ২০বর্ডার গার্ড ব্যাটালিয়ন -বাংলাদেশ এর ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল। কিন্তু একাদশ জাতীয় নির্বাচনের কারণে ওই দিনের পরিবর্তে আজ ৭জানুয়ারি দিবসটি পালন করা হলো।

অনলাইন আপডেট

আর্কাইভ