মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০
Online Edition

রংপুরের পীরগঞ্জ উপজেলা জমায়াতের আমীর মাওলানা গোলাম মোস্তফার ইন্তিকাল

রংপুর অফিস : বাংলাদেশ জাম্য়াাতে ইসলামীর রুকন এবং রংপুরের পীরগঞ্জ উপজেলা আমীর মাওলানা গোলাম মোস্তফা  (৫৫) হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল বুধবার ভোর ৪টায় পীরগঞ্জ উপজেলা সদরের বাসস্ট্যান্ড সংলগ্ন নিজ বাসভবনে ইন্তিকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলইহি রাজিউন)।
 মরহুম মাওলানা গোলাম মোস্তফা পীরগঞ্জ উপজেলা সদরের স্থানীয় ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক ছিলেন। তিনি  স্ত্রী, ৩ কন্যা ১ পুত্র এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল ভোর বেলা নিজ বাসভবনে প্রথমে তিনি বুকের ব্যাথা অনুভব করেন। এর কিছুক্ষণ পর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।  
মরহুম মাওলানা গোলাম মোস্তফার  প্রথম জানাযা নামায গতকাল সকাল ১১টায় পীরগঞ্জ উপজেলা সদরের তাঁর নিজ কর্মস্থল স্থানীয় ফাজিল মাদরাসা প্রাঙ্গণে আনুষ্ঠিত হয়। পরে বাদ আসর  তাঁর গ্রামের বাড়ি উপজেলার চৈত্রকোল ইউনিয়নের শাল্টি মৌজা গ্রামের স্থানীয়  জামে মসজিদে জানাযা নামায শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন  হয়।
জামায়াত নেতা মাওলানা গোলাম মোস্তফার ইন্তিকালে বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুর জেলা আমীর মাওলানা এটিএম আজম খান, জেলা নায়েবে আমীর অধ্যক্ষ  মুহাম্মদ আব্দুল গনি এবং বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন রংপুর মহানগর শাখার সভাপতি শাহ্ মুহাম্মদ নুর হোসাইন পৃথক বাণীতে মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং মহান আল্লাহ রাব্বুল আল আমীন তাঁকে জান্নাতবাসী করুক এই দোয়া করে গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ