মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০
Online Edition

রাজশাহীতে ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

রাজশাহী অফিস : রাজশাহীতে ৪ ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু ঘটেছে। এর মধ্যে ২ জন সড়ক দুর্ঘটনায় ও একজন দেয়াল চাপা পড়ে মারা যায় এবং একজন আত্মহত্যা করে।
সড়কে নিহত ২ : রাজশাহীর বানেশ্বরে যাত্রীবাহী বাস, মালবাহী ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে ট্রাক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হয়েছে। অপর এক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হন। বুধবার বেলা ১১টার দিকে পুঠিয়া উপজেলার বানেশ্বরের কলাহাটের ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক হলেন, কুতুব আলী (৩২)। তিনি চারঘাট থানার মুক্তারপুর পাকিয়ানপাড়া গ্রামের ওমর আলীর ছেলে। পুলিশ জানায়, বানেশ্বরের দিক থেকে ছেড়ে আসা বালু বোঝাই ট্রাক নাটোরের দিকে যাচ্ছিল, আর ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী দেশ ট্রাভেলস ট্রাকের পেছন দিকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালকের মৃত্যু হয়। এছাড়া মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হন। ট্রাক ও মাইক্রোবাসটি আটক করা গেলেও যাত্রীবাহী দেশ ট্রাভেলস বাসটি দ্রুত পালিয়ে যায়। একই দিনে সকাল ১০ টার দিকে পুঠিয়া উপজেলার পোল্লাপুকুর নামকস্থানে দ্রুতগামী ট্রাক বিপরীতমুখী মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে পান ব্যবসায়ী ওমর আলী (৩৭) নিহত হন। এতে অপর একজন আহত হন।
প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা : রাজশাহীর বাঘায় ইতালি প্রবাসীর স্ত্রী ইসমত আরা বেগম নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে বাড়ির পাশে আম গাছে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করে। পরে বাঘা থানার পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে। বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদিপুর গ্রামের ইতালি প্রবাসী মিটুল হোসেনের স্ত্রী ইসমত আরা বেগমের (২৫) এর ৬ বছরের সন্তান রয়েছে। একটি পারিবারিক ঝগড়ার জেরে ইসমত আরা আত্মহত্যা করেন বলেন জানা যায়।
দেয়ালচাপা পড়ে ছাত্রী নিহত : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীতে দেয়াল চাপা পড়ে রানী খাতুন নামের (১১) ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী নিহত হয়। মঙ্গলবার দুপুরে ভৈল পৌর এলাকার নূরনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রানী খাতুন ওই গ্রামের আলাল উদ্দিনের মেয়ে। সে পাকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। সূত্র জানায়, বাড়ির নির্মাণাধীন ঘরে পানি ছিটাচ্ছিল রানী। এ সময় এক দেয়াল থেকে আরেক দেয়ালে ওঠার সময় তা ভেঙে পড়ে যায়। আর তার নিচে চাপা পড়ে রানী। পরে দ্রুত তাকে উদ্ধার করে আড়ানীর স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ