বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

শীতার্ত মানুষের মাঝে বস্ত্র বিতরণ

রাজাপুর: দুস্থদের মাঝে কম্বল বিতরণ

দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা, ৮ ডিসেম্বর : গত সোমবার তিতাস উপজেলার ৩নং বলরামপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে মধ্য আকালিয়াস্থ চেয়ারম্যান নূর নবী এর অস্থায়ী কার্যালয়ে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শীত বস্ত্র বিতরণ করেন, ৩ নং বলরামপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মো. নূর নবী। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি শিক্ষা অফিসার আব্দুস সালাম। এ সময় আরো উপস্থিত ছিলেন, বলরামপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড মেম্বার মো. রেনু মিয়া,  ২ নং ওয়ার্ড মেম্বার মো. নুরুল ইসলাম, ৩ নং ওয়ার্ড মেম্বার মো. আনিস মিয়া, ৪ নং ওয়ার্ড মেম্বার মো.মামুন ভুইয়া, ৫ নং ওয়ার্ড মেম্বার ইউসুফ মিয়া, ৬ নং ওয়ার্ড মেম্বার আব্দুল হামিদ, ৭ নং ওয়ার্ড মেম্বার আব্দুল মালেক ভুঁইয়া, ৮ নং ওয়ার্ড মেম্বার মো. ছাদেক পাঠান, ৯ নং ওয়ার্ড মেম্বার শাহ আলম ও সংরক্ষিত আসনের মহিলা সদস্যা শিখা আক্তার, রিনা আক্তার এবং আলেহা বেগমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়। উল্লেখ্য চেয়ারম্যান নূর নবী শিক্ষা, স্বাস্থ্য অবকাঠামো, রাস্তা-ঘাটসহ নানাহ উন্নয়নের কারণে তিনি জাতীয় পর্যায়ের অনেক সংগঠন থেকে পুরস্কৃত হয়েছেন।
ডুমুরিয়া: ডুমুরিয়ার মির্জাপুরে অসহায় দরিদ্র শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আওয়ামী লীগ নেতা সাংবাদিক জাহাঙ্গীর আলম। সম্প্রতি শীতবন্ত্র বিতরনের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শ্যামপদ মন্ডল, গঙ্গাধর বাছাড়, যুবলীগ নেতা হারুনুর রশীদ বাবু, মোজাম্মেল হক মোহন, নাজমুল মোল্লা, সৈকত মাঝি, সুমন শেখ,  কামরুল মোড়ল, আব্দুল্লাহ মোড়ল, রনি গাজী, বিল্লাল শেখ।
রাজাপুর (ঝালকাঠি): ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় স্থানীয় শতাধিক দুস্থ ও অসহায়দের মাঝে ত্রান মন্ত্রণালয়ের কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার সন্ধ্যায় উপজেলা ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ হামিদুল হক উপস্থিত থেকে অসহায় ও দুস্থদের হাতে এ কম্বল তুলে দেন। এ সময় তার সাথে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাক্ষ মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মামুন-অর-রশিদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু ইউসুব, উপজেলার দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উপ-সহকারি প্রকৌশলী বিজন কৃঞ্চ খরাতী, রাজাপুর প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি আবদুল বারেক ফরাজী, রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি আউয়াল গাজী সহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ