বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Online Edition

খুলনায় জুট মিল শ্রমিককে মারধর করে পুলিশে সোপর্দ

খুলনা অফিস : খুলনা মহানগরীর খালিশপুর জুট মিলের শ্রমিক ইউসুফ আলী শিকদার (৪৮)কে দুর্বৃত্তরা মারধর করে পুলিশে দিয়েছে। শনিবার দিবাগত রাত ৮টায় খালিশপুর পিপলস মিল গেটে ঘটনা ঘটে। সে নাশকতা মামলার আসামী বলে থানার ওসি সরদার মোশাররফ হোসেন জানান। তিনি জানান, এলাকাবাসী তাকে ধরে পুলিশে দিয়েছে। তার চিকিৎসা দেওয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ইউসুফ আলী শিকদার খালিশপুর মিল থেকে বের হয়ে বাসায় ফিরছিলেন। এ সময় ৭/৮ জনের একদল দুর্বৃত্ত তাকে ধরে বেধড়ক মারপিট করে। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করে।
চিত্রালী বাজার কমিটির সভাপতিসহ দু’জনকে নাশকতা মামলায় কারাগারে প্রেরণ : নগরীর খালিশপুর চিত্রালী বাজার কমিটির সভাপতিসহ গ্রেফতারকৃত দু’জনকে নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শনিবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হয় বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুল মান্নান জানান। গ্রেফতারকৃতরা হলো চিত্রালী বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি রুহুল আমিন মিয়া ও সাধারণ ব্যবসায়ী আবু সুফিয়ান সোহেল। ব্যবসায়ী নেতা রুহুল আমিনকে মিথ্যা মামলায় গ্রেফতার দেখানোর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খুলনা-৩ আসনের বিএনপির মনোনীত সংসদ সদস্য প্রার্থী রকিবুল ইসলাম বকুল। উল্লেখ্য, শুক্রবার রাত ৯টায় রুহুল আমিনসহ আটককৃত দু’জনকে দুর্বৃত্তরা মারধর করে পুলিশে দেয়। পরে পুলিশ তাদের নাশকতা মামলায় গ্রেফতার দেখায়।

অনলাইন আপডেট

আর্কাইভ