বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

মদনে হাওরে হাঁস রাখালের লাশ উদ্ধার

মদন নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনার মদন উপজেলার দেওসহিলা গ্রামের সামনে ঝুপড়ি ঘর থেকে বুধবার সকালে মোজাম্মেল(৩০) নামের এক হাঁস রাখালের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার কুরশিপাড়ার জাফর আলীর ছেলে মোজাম্মেল দীর্ঘ ৮/৯ বছর যাবৎ মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের দেওসহিলা গ্রামের মন্টু মিয়ার হাঁসের খামারের রাখাল হিসাবে কাজ করে আসছে। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে তলার হাওরে হাঁসের খামারের পাশে ঝুপড়ি ঘরে ঘুমাতে যায়। ভোরে আশেপাশের জমিতে কাজ করতে আসা শ্রমিকরা মোজাম্মেলের রক্তাক্ত মৃতদেহ দেখতে পেয়ে খামারের মালিক মন্টু মিয়াকে খবর দেয়। তার মাথায় অসংখ্য আঘাতে মগজ বের হয়ে যায়।
 এ ব্যাপরে, খামারের মালিক মন্টু মিয়া জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে মোজাম্মেল তলার হাওরে হাঁসের খামারের পাশে ঝুপড়ি ঘরে ঘুমাতে যায়। সকালে শ্রমিকরা খবর দেয় তার রক্তাক্ত মৃতদেহ পরে রয়েছে। আমি পুলিশকে খবর দিই। সে আমার বাড়িতে দীর্ঘ ৮/৯ বছর ধরে থাকে। আমার জানামতে তার কোনো শত্রু নেই। মদন থানার ওসি (তদন্ত) আজাহারুল ইসলাম জানান, মোজাম্মেল নামের এক হাঁস রাখালের রক্তাক্ত মৃতদেহ তলার হাওরের ঝুপড়ি ঘর থেকে উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে বুধবার সকালে নেত্রকোনার আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তার মাথা আঘাতে তেথলে গেছে। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ