বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই -খেলাফত মজলিস

খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, পুলিশের গণতন্ত্র বিরোধী ভূমিকা জাতিকে হতাশ করেছে। হামলা-মামলা বন্ধ হয়নি বরং আরো বেড়ে গিয়েছে। ক্ষমতাসীন দলের নীলনক্সা বাস্তবায়নে নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। আওয়ামী সরকারের সাজানো দলীয় প্রশাসনকে দিয়ে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয় ইসি সেটা বুঝেও না বুঝার ভান করছে। সিইসির রাজনৈতিক নেতা সুলভ কথাবার্তা ও ভুমিকার কারনে এটি প্রমাণিত হয়েছে এ পদে থাকার নৈতিক অধিকার তিনি হারিয়েছেন। এভাবে আরেকটি প্রহসনের নির্বাচন দেশবাসী কোনভাবেই মেনে নিবে না। জনগণ নির্বিঘেœ ভোট দিতে পারলে নির্বাচনে ক্ষমতাসীনদের চরম ভরাডুবি হবে। আবার ভোটের নামে জবরদস্তি করে ক্ষমতায় আঁকড়ে থাকার চেষ্টা করলে সরকার ও তাদের সহযোগীদের জনতার রুদ্র রোশে পতিত হতে হবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গত মঙ্গলবার সন্ধ্যা ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন সংগঠনের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন, যুগ্মমহাসচিব- শেখ গোলাম আসগর, সাংগঠনিক সম্পাদক- মাওলানা আহমদ আলী কাসেমী, প্রশিক্ষণ সম্পাদক- অধ্যাপক আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, আবু সালেহীন, অধ্যাপক কে এম আলম, আমিনুর রহমান ফিরোজ, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, মাওলানা আজীজুল হক প্রমুখ। বৈঠকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খেলাফত মজলিস মনোনীত প্রার্থীদের পক্ষে সার্বিক নির্বাচনী তৎপরতা পর্যালোচনা করা হয় এবং সংশ্লিষ্ট সকল আসনে নির্বাচনী তৎপরতা জোরদারের উপর গুরুত্বরোপ করা হয়।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে খেলাফত মজলিসের প্রার্থীদের স্বাক্ষাতকার আরো ২ দিন চলবে। মনোনয়ন বোর্ডের পক্ষ থেকে বাছাইকৃত প্রার্থীদের তালিকা আমীরে মজলিসের নিকট পেশ করা হবে এবং আমীরে মজলিস অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক খেলাফত মজলিসের দলীয় মনোনয়নপত্রে স্বাক্ষর করবেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ