শনিবার ১১ জুলাই ২০২০
Online Edition

একজন তরুণ নির্মাতা নাসির উদ্দিন সনি

পরিচ্ছন্ন বিনোদনমূলক একটি কাজ সুন্দর সমাজও দেশগঠনের অন্যতম ভূমিকা রাখতে পারে আমরা জানি, আর সেই সূত্র ধরে তারুণ্যময় পরিচালক মোঃ নাসির উদ্দিন সনি দীর্ঘদিন ধরে সুস্থ ধারার বেশ কিছু নাটক, টেলিছবি, প্রামাণ্যচিত্র সহ টিভি অনুষ্ঠান পরিচালনা করছে যা দর্শকদের কাছে ভালবাসা পেয়েছে। তিনি এখন কাজ করছেন একটি অনলাইন টিভি চ্যানেলে।
পিতা: মোঃ আব্দুর রহিম,মাতা: নাজমা বেগম। তার জন্ম ৪ আগষ্ট ১৯৮৯ পাবনা জেলার বেড়া থানার মোহনগঞ্জে পৈত্রিক নিবাস ছোটবেলা থেকেই বুড়িগঙা নাট্যগোষ্ঠির সাথে জড়িত আর সেইখান থেকে স্বপ্ন দেখেন নির্মাতা হবার। পাটুয়াটুলির বিভিন্ন কোম্পানীর মিউজিক এলবাম ও নাটকের কাজ দিয়ে মিডিয়া জগতে আশা।
নাসির উদ্দিন সনি’র প্রথম নির্মাণ মিউজিক এ্যালবাম ‘মনটা করে উড়–উড়–’,‘ওবারমা’ ‘পরাণ পাখি’ শেখড়ের মিউজিক এ্যালবাম। নাটক ‘বিরহের জ¦ালা’,শিল্পী ফারুলের ‘চিতার আগুন’, ‘জ¦ালাইয়া’,এরশাদ শিকদার ‘গ্রামীণ কিচ্ছা’,‘ফাঁসী’,ঁ ‘হাশেম কাশেম ইসলামের ফুল’ ‘জানে মন তুই জীবন, শিল্পী শফিক মাহমুদের  ‘শোন মেয়ে’,‘এই মন চলো না যাই হাঁরিয়ে’,‘দেশের গান এসো ভাই’,‘এই দেশ’, ‘রুঙগা মানুষ’, নাটক ‘ভালোবাসার ফুল’,‘চাবি’,‘আমি কার সন্তান’, টেলিফিল্ম ‘গায়ের ছেলে’। নিজের গাওয়া গান ‘প্রিয়া যেও না চলে’, ‘তোমারী ছোঁয়াতে’, সামনে আসছে ‘জান’, মেঘনা গোল্ড মেহেদী।
- মৃদুল ইবনে হোসেন

অনলাইন আপডেট

আর্কাইভ