শনিবার ১১ জুলাই ২০২০
Online Edition

ধোনিকে নিয়েই ভারতের টি-টোয়েন্টি দল

ওয়েস্ট ইন্ডিজ আর অস্ট্রেলিয়া, টানা দুটি টি- টোয়েন্টি সিরিজে দলে জায়গা হয়নি মহেন্দ্র সিং ধোনির। স্বভাবতই অনেকে ভেবে নিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনির টি-টোয়েন্টি ক্যারিয়ারটা বোধ হয় এখানেই শেষ। তবে ভক্তদের জন্য সুখবর, নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজের দলেই ফিরেছেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।দুইটি সিরিজে ছিলেন না। নির্বাচকরা অবশ্য জানিয়েছিলেন, ধোনিকে বাদ দেয়া হয়নি। আসলে অস্ট্রেলিয়ায় ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নতুন উইকেটরক্ষক ব্যাটসম্যানকে পরখ করে দেখার জন্যই এমন সিদ্ধান্ত ছিল। তবু সমর্থকদের এমন কথা বিশ্বাস হয়নি, সিনিয়র খেলোয়াড়দের বাদ দেয়ার আগে এমন নাটক যে হয়ই! অবশেষে নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজে ধোনিকে রেখেই টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ভারত। কিউইদের বিপক্ষে এ সিরিজে ৫টি ওয়ানডে আর ৩টি টি-টোয়েন্টি খেলবে বিরাট কোহলির দল। ধোনি আসলে দলের সঙ্গে যোগ দিচ্ছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজেই। টেস্ট সিরিজ শেষে দেশে ফিরে আসছেন উইকেটরক্ষক রিশাভ পান্ত। তবে কিউইদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে আছেন তিনি।

ওয়ানডে দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, শেখর ধাওয়ান, আম্বাতি রাইডু, দিনেশ কার্তিক, কেদর যাদব, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়া, কুলদ্বীপ যাদব, ইয়ুজবেন্দ্র চাহাল, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, খলিল আহমেদ এবং মোহাম্মদ শামি।

টি-টোয়েন্টি দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, শেখর ধাওয়ান, রিশাভ পান্ত, দিনেশ কার্তিক, কেদর যাদব, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, কুলদ্বীপ যাদব, ইয়ুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ এবং খলিল আহমেদ। ইন্টারনেট।

অনলাইন আপডেট

আর্কাইভ