বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

নির্বাচনের মাধ্যমে দেশে ন্যায়বিচার ও সুশাসন প্রতিষ্ঠা করতে হবে

ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট বাজারে এক পথসভায় বক্তব্যদান করছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

ঠাকুরগাঁও সংবাদদাতা : বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী ৩০ তারিখে জনগণের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে দেশে সুশাসন ও ন্যায়বিচার প্রতিষ্ঠা করতে হবে। রবিবার বেলা ৩ টায় ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট বাজারে এক পথসভায় বক্তব্যদানকালে তিনি এ কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ চায় হামলা মামলা ও নির্যাতন করে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে এবং জনগণকে তাদের ভোটাধিকার থেকে বঞ্চিত করতে। কিšুÍ তাদের এ অপচেষ্টা সফল হতে দেয়া হবে না। জনগণ ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করবে। আওয়ামী লীগ কখনো দেশের মানুষের ভালো করতে পারে না, তারা কেবল নিজেদের ভালো করতে পারে। দেশের উন্নয়নের কথা বললেও তারা মূলত নিজেদের উন্নয়ন করছে। তারা ঘরে ঘরে চাকরি দিতে চাইলেও চাকরির বদলে ঘরে ঘরে মামলা দিয়েছে। মামলা হামলা দিয়ে ধানের শীষের জয়কে রোধ করতে পারবে না।
তিনি আরো বলেন, আমরা শান্তি চাই, ভোটের মাধমে পরিবর্তন চাই। কিন্তু আওয়ামী লীগ জনগণকে পুলিশ প্রশাসনের ভয় দেখিয়ে আবারো ক্ষমতায় আসতে চায়। মামলা হামলা ভয় দেখিয়ে বেশিদিন ক্ষমতায় থাকা যায় না। উপস্থিত জনগণের উদ্দেশে ফখরুল বলেন, বন্ধুরা ৩০ তারিখে আপনাদের একটা সুযোগ আসছে, আপনারা পরিবর্তন করতে পারেন, পরিবর্তন আপনাদর হাতে। আল্লাহ প্রদত্ত সংবিধান অনুযায়ী আপনারাই দেশের মালিক, আপনাদের একটা ভোট সরকার পরিবর্তন করবে, রাজনীতি পরিবর্তন করবে, ভাগ্য পরিবর্তন করবে। তত্ত্বাবধায়ক সরকারের সময় ভোট নিয়ে মারামারি হতো না, আওয়ামী লীগ সরকার এটাকে বদলে দিয়েছে। এখন দেশের সব জায়গায় প্রতিনিয়ত মারামারি হানাহানি লেগেই আছে। এ অবস্থা থেকে পরিত্রাণ পেতে হলে ধানের শীষের প্রার্থীদের বিজয়ী করা ছাড়া আর কোন বিকল্প নেই।
এ সময় জেলা বিএনপির সভাপতি ও  সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমানসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ