রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

গুইমারায় প্রতিবন্ধী ও দরিদ্রদের মাঝে হুইল চেয়ার ও কম্বল বিতরণ

গুইমারা (খাগড়াছড়ি) সংবাদদাতা, ১৭ ডিসেম্বর: পাহাড়ে তীব্র শীত জেঁকে বসেছে।
তীব্রতা বেড়েই চলছে। বিজয়ের মাসে শীতের তীব্রতা থেকে উষ্ণতা দিতে পাহাড়ী জনপদের অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে শীতের কম্বল এবং অসহায় শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছে ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন।
 রবিবার(১৬ ডিসেম্বর) দুপুরে  মহান বিজয় দিবস উপলক্ষে সেনাবাহিনীর ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন সদর দপ্তরে  প্রতিবন্ধীদের মাঝে ৫টি  হুইল চেয়ার ও দরিদ্র গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন প্রধান অতিথি অত্র রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একে এম সাজেদুল ইসলাম পি এস সি জি।হুইল চেয়ার পেয়ে প্রতিবন্ধীদের  আনন্দিত দেখা গেছে।
প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল একে এম সাজেদুল ইসলাম বলেন, প্রতিবন্ধীদের মুখে এই হাসি বিজয়ের হাসি, এই হাসি আনন্দের হাসি। দেশের বিত্তবানরা যদি প্রতিবন্ধী ও অসহায় মানুষের কল্যাণে এবং তাদের সাহায্যে এগিয়ে এসে তাঁদের দু:খ-কষ্ট ভাগ করে নিতেন, তাহলে বিজয়ের আনন্দটা আরও বেশি আনন্দের হত। বাংলাদেশ সেনাবাহিনী শান্তি সম্প্রীতি এবং উন্নয়নের পাশাপাশি পার্বত্য  অঞ্চলের সকল ধর্মের মানুষের পাশে থেকে তাঁদেরকে নানাভাবে সাহায্য এবং বিভিন্নভাবে সেবা দিয়ে যাচ্ছে। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
এসময় গুইমারা রিজিয়নের জিএসও টু মেজর মঈন, ব্রিগেড মেজর(বিএম) মেজর ফাহিম মোনায়েম, ডিকিউ মেজর নাফিজাত হোসাইন, জিএসও-৩ মেজর পারভেজ, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও সামরিক পদস্থ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ