রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

ভোট কারচুপি ও ডাকাতির ব্যবস্থা গ্রহণ করলে পরিণাম অত্যন্ত ভয়াবহ হবে

খুলনা অফিস : খুলনা-৩ (দৌলতপুর-খালিশপুর-খানজাহান আলী) আসনের জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট সমর্থিত বিএনপি মনোনীত ধানের শীষের সংসদ সদস্য প্রার্থী বিএনপি’র কেন্দ্রীয় নেতা রকিবুল ইসলাম বকুল বলেছেন, জনগণ আজ ঐক্যবদ্ধ হয়েছে, তারা যেকোন পরিস্থিতি মোকাবেলা করে ধানের শীষে ভোট দিবে। প্রশাসন নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করছে না। আমরা জেলা রিটানিং অফিসারের কাছে বিভিন্ন অভিযোগের পরও কোন কার্যকর ব্যবস্থা নেওয়া হচ্ছে না। এখনও সময় আছে লেভেল প্লেয়িং ফিল্ড-এর জন্য নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করুন। জনগণের বিপক্ষে অবস্থান নিবেন না। জনগণের নিরাপত্তা ও ভোটের অধিকার কেড়ে নেবেন না। ভোট কারচুপি ও ভোট ডাকাতির ব্যবস্থা গ্রহণ করলে এর পরিণাম অত্যন্ত ভয়াবহ হবে বলে তিনি হুশিয়ারি উচ্চারণ করেন। সভায় সমমনা সকল রাজনৈতিক দলের নেতা-কর্মী ও পেশাজীবিদের ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে বিজয় অর্জনের জন্য সবাইকে একযোগে কাজ করার আহব্বান জানিয়েছেন তিনি।
বৃহস্পতিবার রাতে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের শরিকদলের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন খালিশপুর থানা জাতীয় ঐক্যফ্রন্ট এবং শরীক দল সমূহের সমন্বয় উপ-কমিটির আহবায়ক মো. নিজাম-উর-রহমান লালু।     
সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা সাখাওয়াত হোসাইন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, মহানগরী জামায়াতে ইসলামের ভারপ্রাপ্ত আমীর মাস্টার শফিকুল আলম, সিনিয়র আইনজীবী ভাষা সৈনিক এডভোকেট বজলুর রহমান, খুলনা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট নুরুল হাসান রুবা, সাবেক সভাপতি এডভোকেট শেখ মাসুদ হোসেন রনি, নির্বাচন পরিচালনা কমিটি’র আহবায়ক এডভোকেট এবিএম ওমর আলী প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ