রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

মিরসরাইয়ে বিএনপি-জামায়াতের ৫ নেতা আটক

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: মিরসরাইয়ে বিএনপি-জামায়াতের ৫ নেতাকে আটক করা হয়েছে। রবিবার (১৬ ডিসেম্বর) সকালে ও শনিবার রাতে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, চট্টগ্রাম উত্তর জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক এএসএম আতিকুল ইসলাম লতিফী, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গাজী নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌর বিএনপির আহ্বায়ক দিদারুল আলম মিয়াজী, জামায়াত নেতা নুরুল হুদা হামিদী, কফিল উদ্দিন লতিফী। এদিকে রবিবার সন্ধ্যা ৬টার পর্যন্ত বিএনপি নেতা গাজী নিজাম উদ্দিন ও দিদারুল আলম মিয়াজীর গ্রেপ্তারের বিষয়ে কিছু জানেন না বলে দাবী করেন জোরারগঞ্জ থানা পুলিশ।
বিএনপি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী নুরুল আমিন সাংবাদিকদের জানান, শনিবার রাতে জামায়াত নেতা নুরুল হুদা হামিদীকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশ, রবিবার সকালে মিরসরাই থেকে বিএনপি নেতা আতিকুল ইসলাম লতিফীকে আটক করে মিরসরাই থানা পুলিশ। রবিবার সকালে আটককৃত আতিকুল ইসলাম লতিফীকে চট্টগ্রাম আদালতে দেখতে গেলে সেখান থেকে বিএনপি নেতা গাজী নিজাম ও দিদারুল আলম মিয়াজী কে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়া জামায়াত নেতা নুরুল হুদা হামিদীকে দেখতে গেলে কাজী কফিল উদ্দিন লতিফীকে আটক করা হয়।
জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জামায়াত নেতা নুরুল হুদা হামিদীকে গ্রেপ্তারের বিষয়টি স্বীকার করলেও বিএনপি নেতাদের গ্রেপ্তারের বিষয়ে কিছু জানেন না বলে জানান।
মিরসরাই থানার পরিদর্শক (তদন্ত) বিপুল দেবনাথ বলেন, নাশকতার মামলায় বিএনপি নেতা এএসএম আতিকুল ইসলাম লতিফী, জামায়াত নেতা কফিল উদ্দিন লতিফীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে চট্টগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ