মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

কুমিল্লা সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৩

কুমিল্লা অফিস : কুমিল্লা চান্দিনায় সড়ক দুর্ঘটনায় প্রবাসীসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৬ জন।
গতকাল বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার নূরীতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাদুয়ারা গ্রামের হাজী আয়েজ উল্লাহ ছেলে দুবাই প্রবাসী আব্দুল মান্নান (৪০), তার বড় ভাই আবুল কাশেম (৪২) এবং লক্ষ্মীপুর জেলার বাবুল মিয়ার ছেলে রাকিব হোসেন (২০)। এ ঘটনায় আহতরা হলেন- নিহত আব্দুল মান্নানের ভাতিজা সালাউদ্দিন (২৫), স্ত্রী হাসিনা বেগম (৩৪), মেয়ে হাফসা, তাকিয়া ও তানহা এবং লক্ষীপুর চাটখিল উপজেলার পরকোট গ্রামের হারুনুর রশিদের ছেলে গাড়ি চালক নূর হোসেন পারভেজ (২৮)।
মাইক্রোবাস চালক পারভেজ জানান, ভোরে মনোহরগঞ্জ থেকে মান্নানের পরিবারের সদস্যদের নিয়ে বিমানবন্দর যাই। দুপুর ১ টার দিকে আব্দুল মান্নান দুবাই থেকে আসার পর সবাইকে নিয়ে বাড়ি ফিরছিলাম। মহাসড়কের নূরীতলা এলাকায় পৌঁছে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়ানো একটি কাভার্ডভ্যানের পিছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয় এবং বাকীরা আহত হয়।
এ ঘটনায় ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই নিহত ৩ জনের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করা হয়েছে। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এদের মধ্যে ২ জনের অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে জরুরি ভিত্তিতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ