রবিবার ০৬ ডিসেম্বর ২০২০
Online Edition

কোন ষড়যন্ত্রই ধানের শীষের বিজয় রুখতে পারবে না -মিনু

রাজশাহী : গতকাল বুধবার রাজশাহী সদর আসনে বিএনপির প্রার্থী মিজানুর রহমান মিনুর গণসংযোগ -সংগ্রাম

রাজশাহী অফিস : আসন্ন সংসদ নির্বাচনে রাজশাহী সদরে বিএনপি’র প্রার্থী মিজানুর রহমান মিনু গণসংযোগকালে বলেন, কোন ষড়যন্ত্রই ধানের শীষের বিজয় রুখতে পারবে না।
গতকাল বুধবার সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত রাজশাহীর ৩ নং ওয়ার্ডে গণসংযোগ ও প্রচারণা করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু। তিনি নেতাকর্মীদের নিয়ে ওয়ার্ডের প্রতিটি পাড়া-মহল্লায় গণসংযোগ করেন। গণসংযোগ শুরুর পূর্বে বক্তব্যে মিনু বলেন, বিএনপি’র ইস্তেহার অন্যান্য দলের থেকে অত্যন্ত ভাল। এতে জনগণের আশা আকাংখার প্রতিফল ঘটবে। বিএনপি বিজয় লাভ করলে ইস্তেহার অনুযায়ী জনগণের সেবা করা হবে এবং দেশের উন্নয়ন করা হবে। বিশেষ করে বেকারদের জন্য বিশেষ সুবিধা ও দেশের মুক্তিযোদ্ধাদের বিশেষ সুবিধা প্রদান এবং বেকারত্ব ভাতা করে দেশের বেকার যুবক যুবতীদের কর্মসংস্থান করা হবে। ফলে বেকাররা মাদক ও সন্তাস ছেড়ে মানব সম্পদে পরিণত হবে।
মিনু আরো বলেন, সারা দেশসহ রাজশাহীতে ধানের শীষের যে গণজোয়ার শুরু হয়েছে কোন ষড়যন্ত্রই ধানের শীষের বিজয় রুখতে পারবে না। রাজশাহীর উন্নয়নের কথা চিন্তা করে মানুষ সঠিক সিদ্ধান্ত নেবে। কারণ রাজশাহীর সব উন্নয়ন বিএনপি’র আমল হয়েছে। বিএনপি ক্ষমতা থেকে যাওয়ার পর রাজশাহীর উন্নয়ন থমকে গেছে। রাজশাহীর উন্নয়ন করতে হলে ধানের শীষের কোন বিকল্প নাই। তিনি জনগণের নিকট ধানের শীষে ভোট প্রার্থনা করেন। মিনু আরো বলেন, এই সরকার নির্বাচন পরিবেশ তৈরী করতে ব্যর্থ হয়েছে এবং নির্বাচন কমিশন এখনো সরকারের আজ্ঞাবহ হয়ে কাজ করছে। দেশব্যাপি সরকার দলীয় প্রার্থীর সমর্থকরা ধানের শীষের প্রচারণায় বাধা প্রদান করলেও প্রধান নির্বাচন কমিশনার মিথ্যাচার করছে। তিনি বলছেন দেশব্যাপি কোথায় বিরোধীদের বাধা প্রদান করা হচ্ছেনা। এই অথর্ব ও আজ্ঞাবহ নির্বাচন কমিশনের পদত্যাগ দাবী করেন। সেইসাথে নির্বাচনে লেভেল প্লেইং ফিল্ড তৈরী করতে নির্বাচন কমিশনের প্রতি দাবী জানান। এছাড়াও আইন শৃংখলা বাহিনীকে নিরপেক্ষভাবে কাজ করা জন্য আহবান জানান তিনি। এসময় মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলী হোসেন, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জমান জনিসহ সমর্থকরা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ