সোমবার ০৩ আগস্ট ২০২০
Online Edition

বিভিন্ন আয়োজনে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের সাফল্য

শিক্ষার মান এবং সেরা ফলাফল অর্জনের দিক থেকে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ ইতোমধ্যেই সবার নজর কাড়তে সক্ষম হয়েছে। এর পাশাপাশি সহ-শিক্ষা কার্যক্রমেও মাইলস্টোনের অর্জন সেরাদের মতোই। সম্প্রতি অনুষ্ঠিত কয়েকটি আয়োজনে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণের পাশাপাশি অসাধারণ কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। গত ১২ ডিসেম্বর ‘ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৮’ উদ্যাপন উপলক্ষে ঢাকা জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ডিজিটাল বাংলাদেশ শীর্ষক রচনা প্রতিযোগিতায় মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী উম্মে আজাদ ঢাকা জেলা পর্যায়ে প্রথম হওয়ার গৌরব অর্জন করে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করেন ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান। 

গত ৭ এবং ৮ ডিসেম্বর নটরডেম কলেজে অনুষ্ঠিত হয় ‘বিজনেস ফেস্ট বাংলাদেশ-২০১৮’। এতে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জারিফ আরেফিন, তারেক আহমেদ রাজু এবং ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থী ফারজাদ আব্দুল্লাহ’র সমন্বয়ে গঠিত টিম অংশগ্রহণ করে। মাইলস্টোন থেকে অংশগ্রহণকারী এ টিম ‘বিজনেস প্রোবলেম সলিউশন উইথ পাওয়ার পয়েন্ট’ বিষয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। নটরডেম কলেজে অনুষ্ঠিত বিজনেস ফেস্টের আরেকটি আয়োজন বিজনেস অলিম্পিয়াডে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণি ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থী শওকত তাজশির ২য় স্থান অর্জন করে।

এছাড়াও গত ২৫ নবেম্বর থেকে ১ ডিসেম্বর পর্যন্ত আশুলিয়ায় ডেফোডিল বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় ‘বিএনসিসি ব্যাটালিয়ন প্রশিক্ষণ ক্যাম্প-২০১৮’। এতে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ থেকে অংশগ্রহণকারী প্লাটুন দলীয় নৃত্যে ২য়, একক নৃত্য (মহিলা) ২য়, একক নৃত্য (পুরুষ) ১ম এবং ইংরেজি বক্তৃতায় ২য় স্থান অর্জন করে। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ