বৃহস্পতিবার ২৮ মে ২০২০
Online Edition

রাজশাহীতে ৪ আমীরসহ জামায়াত-শিবিরের বেশ কয়েকজন নেতা জেলে

রাজশাহী অফিস : রাজশাহীতে অন্তত ৪ জন আমীরসহ জামায়াত ও শিবিরের বেশ কয়েকজন নেতাকে গ্রেফতার করে কারাবন্দী রাখা হয়েছে। এই গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের মুক্তি দাবি করেছেন জামায়াতে ইসলামীর সিনিয়র নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান।
গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন, রাজশাহীর তানোর উপজেলা আমীর মাওলানা সিরাজুল ইসলাম ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম, মুন্ডমালা পৌর আমীর মাওলানা আনিসুর রহমান, কাকনহাট পৌর আমীর নজরুল ইসলাম, মোহনপুর উপজেলা আমীর অধ্যাপক আবদুল আওয়াল ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল কালাম আযাদ, বাগমারা উপজেলা আমীর অধ্যাপক সিরাজ উদ্দিন, রায়ঘাটি ইউনিয়ন সভাপতি আবদুস সামাদ, সাবেক শিবির নেতা শহিদুল্লাহ আল মারুফ প্রমুখ। এছাড়া গতকাল শুক্রবার ভোরে পুঠিয়া থানার পুলিশ উপজেলার জামিরা গ্রামের নিজ বাড়ি থেকে জামায়াতের বয়োবৃদ্ধ রোকন মকবুল হোসেনকে গ্রেফতার করে।
বিভিন্ন গায়েবী মামলায় এসব গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান। এক বিবৃতিতে তিনি বলেন, একতরফা নির্বাচন করতে সরকারকে সহযোগিতার অংশ হিসেবে বেছে বেছে দায়িত্বশীল ও নেতৃবৃন্দকে আটক করে জেলে পোরা হচ্ছে। তিনি অবিলম্বে এসব নেতার মুক্তি দাবি করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ