বৃহস্পতিবার ২৮ মে ২০২০
Online Edition

আওয়ামী লীগই সারা দেশে সন্ত্রাস ও নাশকতা চালাচ্ছে -তাসনীম আলম

দৈনিক ইত্তেফাক পত্রিকায় “চট্টগ্রামে আওয়ামী লীগের ভয় জামায়াতকে নিয়ে” শিরোনামে গতকাল শুক্রবার প্রকাশিত ভিত্তিহীন অসত্য রিপোর্টের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মোঃ তাসনীম আলম বলেন,  দৈনিক ইত্তেফাক পত্রিকার রিপোর্টে আওয়ামী লীগের নেতাদের অমূলক আশঙ্কার বরাত দিয়ে জামায়াতে ইসলামী সম্পর্কে যে সব কথা লেখা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও কল্পনানির্ভর আশঙ্কা।
গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, দৈনিক ইত্তেফাক পত্রিকার ভিত্তিহীন অসত্য রিপোর্টের জবাবে আমি স্পষ্ট ভাষায় জানাতে চাই যে, বাংলাদেশ জামায়াতে ইসলামী নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পন্থার রাজনীতিতে বিশ্বাস করে। জামায়াতে ইসলামীর মধ্যে তথাকথিত সশস্ত্র ক্যাডার থাকার প্রশ্নই আসে না। কাজেই জামায়াতের তথাকথিত সশস্ত্র ক্যাডারদের বিএনপির ছদ্মবেশে নির্বাচনে নাশকতামূলক কর্মকা-ের আশঙ্কা একেবারেই অমূলক কল্পনা। জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই আওয়ামী লীগের সন্ত্রাসীরা সারা দেশেই জামায়াতে ইসলামীসহ বিরোধী দলের নেতা-কর্মীদের উপর সশস্ত্র হামলা চালিয়ে নির্বাচনের পরিবেশ ধ্বংস করছে। আওয়ামী লীগের এ সব সন্ত্রাসী ঘটনায় প্রমাণিত হচ্ছে যে, আওয়ামী লীগই সারা দেশে সন্ত্রাস ও নাশকতা চালাচ্ছে। 
তিনি বলেন, দৈনিক ইত্তেফাক পত্রিকার সংশ্লিষ্ট রিপোর্টার আওয়ামী লীগের নেতাদের বরাত দিয়ে জামায়াতের বিরুদ্ধে যে সব কথা লিছেছেন, তা অলীক কল্পনা ছাড়া আর কিছুই নয়। এ ধরনের কাল্পনিক রিপোর্ট প্রকাশ করে দেশের জনগণকে বিভ্রান্ত করা যাবে না। উলটো এতে দৈনিক ইত্তেফাক পত্রিকার ভাবমর্যাদাই ক্ষুণœ হবে।
জামায়াতে ইসলামী সম্পর্কে এ ধরনের কাল্পনিক রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য তিনি  দৈনিক ইত্তেফাক পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ