বৃহস্পতিবার ২৮ মে ২০২০
Online Edition

ঈশ্বরদী হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কায় ৩ ট্রেনযাত্রী নিহত ॥ আহত ৫

ঈশ্বরদী সংবাদদাতা : পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশীতে হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের সঙ্গে অসাবধানতাবসত ধাক্কা লেগে ট্রেনের ছাদে থাকা ৩ যাত্রী নিহত ও ৫ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার (১৪ ডিসেম্বর) ভোর ৫টার দিকে ঈশ্বরদী-খুলনা রেল রুটের পাকশী রেলওয়ে স্টেশনে ঢাকা থেকে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে এ দুর্ঘটনা ঘটে। পাকশীতে দুই এবং কুষ্টিয়ার ভেড়ামারা অংশে একজন মারা যায়। নিহতদের মধ্যে দুইজনের নাম পরিচয় পাওয়া গেছে।

তারা হলেন-বগুড়ার শিবগঞ্জ উপজেলার দিয়াড়হাট গ্রামের জালাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২০) ও শিবগঞ্জ উপজেলার সোলাগাড়ি গ্রামের হাফিজুর রহমানের ছেলে হাকিম (১৬)। 

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার তানজিনা মোস্তফা জানান, বগুড়ার শিবগঞ্জের রেজাউল ইসলামের ছেলে শান্ত (২১) কে আহত অবস্থায় ৭টা ১৫ মিনিটের সময় পুলিশ নিয়ে আসে। শান্ত বর্তমানে ঈশ্বরদী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম শহিদ জানান, ঈশ্বরদী-খুলনা রেল রুটের পাকশী রেলওয়ে স্টেশন সংলগ্ন হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনের তিন যাত্রী নিহত এবং একজন আহত হয়েছে। বগুড়ার শিবগঞ্জ উপজেলার দিয়াড়হাট গ্রামের জালাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২০) ও শিবগঞ্জ উপজেলার সোলাগাড়ি গ্রামের হাফিজুর রহমানের ছেলে হাকিম (১৬)। লাশ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ