বৃহস্পতিবার ২৮ মে ২০২০
Online Edition

সাতক্ষীরা-১ আসনে বিএনপির নির্বাচনী প্রচারণায় আ’লীগের হামলা ॥ প্রার্থীসহ আহত ১০

সাতক্ষীরা কলারোয়ায় বিএনপির নির্বাচনী প্রচারণায় আ’লীগের হামলা

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরা-১ আসনে ২০ দলীয় জোট মনোনিত বিএনপি প্রার্থী হাবিবুল ইসলাম হাবিবের নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষ হামলা চালিয়েছে। এতে বিএনপির প্রার্থীসহ ১০ জন আহত হয়েছে। হামলা চালানোর সময় কলারোয়া বাজারে আওয়ামীলীগ নেতা-কর্মীদের হামলায় তিনিসহ ৭ জন আহত হয়েছেন। গতকাল শুক্রবার দুপুরে কলারোয়া থানা থেকে মাত্র ১’শ গজ দূরে বল্ডফিল্ড সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। এর মধ্যে চার জনের অবস্থা আশংকাজনক। তাদেরকে সাতক্ষীরা সদর ও কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, বিএনপি প্রার্থী ও কেন্দ্রীয় বিএনপির প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, কলারোয়া উপজেলা বিএনপির সভাপতি বজলুর রহমান, সাতক্ষীরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আশরাফ হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি তাওফিকুর রহমান সনজু, পৌর কৃষকদলের সভাপতি বিএম সিরাজ, বিএনপি কর্মী রুহুল আমিন রুুবেল ও উপজেলা যুবদল সহ-সভাপতি মোজাম হোসেন। এছাড়া পেশাগত দায়িত্ব পালনের সময় স্থানীয় সাংবাদিক তাজ উদ্দীন রিপনকে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা।

বিএনপি প্রার্থী হাবিবুল ইসলাম হাবিব জানান, কলারোয়া বাজারের বল্ডফিল্ড সংলগ্ন এলাকায় গণসংযোগকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের নেতৃত্বে আওয়ামীলীগ ও যুবলীগ নেতা কর্মীরা পিছন দিক থেকে এসে বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে এ হামলা চালায়। এতে তার ১০ নেতাকর্মী মারাত্মক আহত হয়।

তবে, ফিরোজ আহমেদ স্বপন এ হামলার ঘটনা অস্বীকার করে বলেন, বিএনপির আভ্যন্তরীন দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ এ ঘটনার সত্যত্যা স্বীকার করে জানান, এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ